পাতিয়ালা কোর্টের নির্দেশকে রুজিরার চ্যালেঞ্জ দিল্লী হাইকোর্টে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাতিয়ালা কোর্টের নির্দেশকে রুজিরার চ্যালেঞ্জ দিল্লী হাইকোর্টে

Share This

পাতিয়ালা কোর্টের নির্দেশকে রুজিরার চ্যালেঞ্জ দিল্লী হাইকোর্টে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 06/10/2021 : দিল্লীর পাতিয়ালা হাউস কোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে দিল্লী হাইকোর্টে আর্জি জানালেন রুজিরা ব্যানার্জি, যাতে দিল্লীতে ইডির দপ্তরে তাঁকে হাজিরা দিতে না হয়।

এর আগে দিল্লীতে ইডির দপ্তরে কয়লা কাণ্ডের জিজ্ঞাসাবাদের জন্যে অভিষেক ব্যানার্জির স্ত্রী রুজিরা ব্যানার্জিকে একাধিকবার নোটিশ পাঠিয়ে ডেকে পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। 

কিন্তু রুজিরা ব্যানার্জির তরফ থেকে ইডিকে মেল করে জানানো হয়েছিল যে ছোট ছোট দুই সন্তানকে ছেড়ে করোনা আবহে জিজ্ঞাসাবাদের উত্তর দিতে অত দুরে দিল্লীতে যাওয়া রুজিরার পক্ষে সম্ভব নয়। 

এই ব্যাপারে ইডি দিল্লীর পাতিয়ালা হাউস কোর্টকে জানিয়েছিল, যেদিন রুজিরার দিল্লীর ইডি দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল, তার ঠিক আগের দিন তিনি দিল্লীতেই ছিলেন এবং একটি বিউটি পার্লারেও গিয়েছিলেন। এরপরেই পাতিয়ালা হাউস কোর্ট জানিয়ে দেয়, আগামী 12 তারিখ অর্থাৎ সপ্তমীর দিন রুজিরাকে স্ব্শরীরে দিল্লীর ইডির দপ্তরে হাজিরা দিতে হবে। 

পাতিয়ালা হাউস কোর্টের এই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে রুজিরার আইনজীবী আবেদন করে বলেন, যেহেতু কোনো একলা মহিলাকে অন্য শহরে এভাবে ডেকে জিজ্ঞাসাবাদ করা যায় না, তাই ইডি যদি চায় তাহলে কলকাতাতেই জিজ্ঞাসাবাদ করতে পারে। তাছাড়া এর আগে ইডি যতবার রুজিরা ব্যানার্জিকে নোটিশ পাঠিয়েছে, প্রত্যেকবারেই তার উত্তর দিতে মেল করেছেন রুজিরা। তাই তিনি যে ইডির জিজ্ঞাসাবাদ এড়াতে চাইছেন, তা কখনই নয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages