চার দলে ভাগ হয়ে আরও জোরদার তদন্তে নামছে সিবিআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চার দলে ভাগ হয়ে আরও জোরদার তদন্তে নামছে সিবিআই

Share This

চার দলে ভাগ হয়ে আরও জোরদার তদন্তে নামছে সিবিআই


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 04/10/2021 : রাজ্যে বিধানসভা নির্বাচন মিটে যাওয়ার পর রাজনৈতিক হিংসা নিয়ে কলকাতা হাইকোর্টের নির্দেশে তদন্ত চালাচ্ছে সিবিআই ও সিট। আজ চারটি দলে ভাগ হয়ে গিয়ে রাজ্যের চার জায়গায় সেই তদন্তের কাজ আরও জোরদার করল সিবিআই। 

রাজ্যে রাজনৈতিক হিংসার তদন্ত করতে গিয়ে আজ মোট চারটি দলে ভাগ হয়ে চার জায়গায় জোরদার তদন্ত শুরু করল সিবিআই। এই চারটি দলের মাথায় রাখা হয়েছে চার জন জয়েন্ট ডিরেক্টরকে। শুধু তাই নয় ঐ চারটি দলে থাকছেন মোট 21 জন ডিএসপি ও এসপি পদমর্যাদার অফিসার। এঁরা প্রত্যেকেই সক্রিয়ভাবে ভোট পরবর্তী রাজনৈতিক হিংসার অভিযোগের তদন্তে নামছেন। 

সিবিআই এবং রাজ্যের শীর্ষ আদালতের নিরিক্ষনে থাকা বিশেষ তদন্তকারী দল প্রাথমিকভাবে হাইকোর্টকে মুখবন্ধ খামে একটি রিপোর্ট পেশ করেছে। 

গোটা বিষয়টির ওপরেই নজর রাখছে শীর্ষ আদালত। এই মামলাটি নিয়ে হাইকোর্টে পরবর্তী শুনানী হবে আগামী নভেম্বর মাসের আট তারিখে।

রিপোর্ট : দিব্যেন্দু সাহা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages