বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন সব্যসাচী দত্ত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন সব্যসাচী দত্ত

Share This

বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন সব্যসাচী দত্ত


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 07/10/2021 : জঙ্গিপুরের বিজয়ী বিধায়ক জাকির হোসেন ও সামসেরগঞ্জের বিধাযাক শেখ আমিরুল্লার সাথে আজ শপথ গ্রহণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর আজ একই দিনে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে এলেন সব্যসাচী দত্ত।

গত বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হয়েছিলেন সব্যসাচী দত্ত। তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তবে ভোটে হেরে গিয়েছিলেন তিনি। এর পর থেকেই তিনি ফের পদ্ম শিবির ছেড়ে ঘাস ফুল শিবিরে যোগ দিতে পারেন বলে কানাঘুষো শোনা যাচ্ছিল। আজ বিজেপি ছেড়ে সত্যিই তিনি ফের একবার যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। 

আজ সব্যসাচী দত্তের হাতে তৃণমূলের পতাকা তুলে দিলেন তৃণমূল মহাসচিব পার্থ চ্যাটার্জি এবং ফিরহাদ হাকিম। সব্যসাচী দত্ত এদিন বলেন কিছু ভুল বোঝাবুঝির কারনেই তিনি পদ্ম শিবিরে চলে গিয়েছিলেন। কিন্তু আজ তিনি ফের ফিরে এলেন তৃণমূলে। তাঁকে যেভাবে দল চাইবে ব্যবহার করতে পারবে। সব্যসাচী দত্তের ঘর ওয়াপসিতে খুশি বলে জানালেন পার্থ চ্যাটার্জি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages