আরব সাগরের পারে ক্রমেই শক্তি বৃদ্ধি করছে তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আরব সাগরের পারে ক্রমেই শক্তি বৃদ্ধি করছে তৃণমূল

Share This

আরব সাগরের পারে ক্রমেই শক্তি বৃদ্ধি করছে তৃণমূল
মমতার উপস্থিতিতে নাফিসা ও মৃণালিনী যোগ দিলেন তৃণমূলে



আজ খবর (বাংলা), পানাজি, গোয়া, 29/10/2021 : গোয়ায় ক্রমেই নিজেদের  শক্তি বৃদ্ধি করে চলেছে তৃণমূল কংগ্রেস। 

কার্শিয়াং পাহাড় থেকে বাগডোগরা হয়ে সরাসরি আরব সাগরের তীরে গোয়ায় পৌঁছে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তাঁর উপস্থিতিতেই তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী নাফিসা আলি এবং মৃণালিনী দেশপ্রভু।

আজ গোয়ায় মমতার ঠাসা কর্মসূচী রয়েছে। আজ বিকেল সাড়ে তিনটে নাগাদ গোয়ার পোন্ডা এলাকায় মঙ্গুয়েসি মন্দির দর্শন করবেন তিনি। তারপর 4টে নাগাদ কাছাকাছি মহালসা নারায়ণী মন্দিরে যাবেন। সেখান থেকে যাবেন তপোভূমি মন্দির দর্শন করতে। বিকেল 5:45 মিনিটে তিনি গোয়ার ইন্টারন্যাশনাল সেন্টারে সিভিল সোসাইটির সদস্যদের সাথে মিলিত হবেন।

গোয়ায় ক্রমেই শক্তি বৃদ্ধি করে চলেছে তৃণমূল কংগ্রেস। গত 24 তারিখে পানাজিতে তিনটি পৃথক অনুষ্ঠানে মোট 300 জন তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। 

কংগ্রেস ছেড়ে গোটা ব্লক লেভেল নেতৃত্ব এমনকি ব্লক প্রেসিডেনট কনসিকাও পিকসোট সহ 170 জন যোগ দিয়েছেন ঘাস ফুল শিবিরে। এঁরা যোগ দিয়েছেন তৃণমূলের সহ সভাপতি লুইজিনহো ফেলেইরোর উপস্থিতিতে। এছাড়াও কিছুদিনের মধ্যেই তৃণমূল নেতা মানস ভুঁইয়া ও গোয়া তৃণমূল নেতা যতীশ নায়েক ও মারিও পিন্টোর উপস্থিতিতে বেশ কিছু বয়স্ক নাগরিক তৃণমূলে যোগ দিয়েছেন বলে জানা গিয়েছে।

পাশাপাশি তৃণমূল নেতা ডেরেক ও ব্রায়েন এবং সাঙ্গুয়েমের নির্দল বিধায়ক প্রসাদ গাঁওকরের উপস্থিতিতে মলকরনেম পঞ্চায়েতের 4 পঞ্চায়েত নেতা ও পঞ্চায়েত প্রধান সহ 150 জনেরও বেশি মানুষ যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। 

গোয়া বিধানসভায় মোট 40টি আসন রয়েছে। যেখানে বিজেপির রয়েছে 17 জন বিধায়ক। এছাড়া মহারাষ্ট্রবাদী গোমান্তক পার্টি (MGP), গোয়া ফরোয়ার্ড পার্টি (GFP) এবং তিনটি ইণ্ডিপেন্ডেন্ট দলের সমর্থন পায় বিজেপি। এমজিপি ও জিএফপি দল দুটির তিন জন করে বিধায়ক আছে। অন্যদিকে কংগ্রেসের কাছে রয়েছে 15 জন বিধায়ক। 2022 সালে গোয়ায় বিধানসভা নির্বাচন হতে চলেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages