ভারত -পাক ম্যাচের পুনর্বিবেচনা করা উচিত : গিরিরাজ সিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারত -পাক ম্যাচের পুনর্বিবেচনা করা উচিত : গিরিরাজ সিং

Share This

ভারত -পাক ম্যাচের পুনর্বিবেচনা করা উচিত : গিরিরাজ সিং
কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং 


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 19/10/2021 : আগামী 24 তারিখে ভারত ও পাকিস্তান টি20 বিশ্বকাপ খেলতে মুখোমুখি হতে চলেছে। কিন্তু দুই দেশের ক্রিকেট খেলা নিয়ে নিজের প্রবল  আপত্তির কথা জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। 

টি 20 বিশ্বকাপ টুর্নামেন্টে আগামী 24 তারিখে পাকিস্তানের সাথে খেলতে চলেছে ভারত। কিন্তু কাশ্মীরে যেভাবে পাক মদতপুষ্ট জঙ্গীরা বেছে বেছে একটি সম্প্রদায়কে নির্মমভাবে হত্যা।করে চলেছে, তাতে পাকিস্তানের সাথে কি ভারতের ক্রিকেট খেলা উচিত ? এই প্রশ্নের জবাবে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং বলেন, "আমার মনে হয় না ভারতের উচিত পাকিস্তানের সাথে ক্রিকেট খেলা। ঐ ম্যাচটি সম্বন্ধে পুনর্বিবেচনা করা উচিত। বিশেষ করে দুই দেশের সম্পর্ক এমন একতা জায়গায় পৌঁছেছে যে আমার মনে হচ্ছে এটা ঠিক হচ্ছে না।"

এরপর গিরিরাজ সিং বলেন, "কংগ্রেস রাজনীতির ক্ষেত্রেও দ্বিচারিতা করে যাচ্ছে। রাজস্থানে একটি বিশেষ সম্প্রদায়ের ওপর অত্যাচার চালানো হচ্ছে, অথচ রাজস্থানের কংগ্রেস নেতারা উত্তরপ্রদেশের লখিমপুরে গিয়ে ভীড় করছেন। রাজস্থানে এক শ্রেণীর ওপর নির্মম অত্যাচার চলছে, তাদের পরিবারের মহিলাদের ধর্ষিত হতে হচ্ছে। মুখ্যমন্ত্রী সেই খবর শুনে চুপ করে বসে রয়েছেন। অথচ লখিমপুরের ঘটনায় সেখানে নাটক করতে ছুটে চলে যাচ্ছেন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages