তৃণমূল প্রতিনিধি দল পাঠাচ্ছে খেরিতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল প্রতিনিধি দল পাঠাচ্ছে খেরিতে

Share This

তৃণমূল প্রতিনিধি দল পাঠাচ্ছে খেরিতে
মন্ত্রীর কনভয়ের একটি গাড়ি জ্বলছে 


আজ খবর (বাংলা), লখ্নৌ, উত্তরপ্রদেশ, 04/10/2021 : গতকাল উত্তরপ্রদেশে দুর্ভাগ্যজনক দুর্ঘটনার পর আজ মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিনিধি দল পাঠাচ্ছেন লখিমপুরে। 

গতকাল উত্তর প্রদেশের লখিমপুরের খেরি নামে একটি জায়গায় উপ মুখ্যমন্ত্রী কেশব মৌর্য এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের সফরের প্রতিবাদে বিক্ষোভ প্রদর্শন করছিলেন কৃষকরা। সেখানেই ঘটে যায় একটি মর্মান্তিক দুর্ঘটনা। অজয় মিশ্রের গাড়ির কনভয়ে থাকা একটি গাড়ির চাকায় পিষ্ট হয়ে চার কৃষকের মৃত্যু হয়। নিমেষে রনক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। পুলিশের সাথে ধ্ব্স্তাধস্তি হয় কৃষকদের। পুলিশও লাঠিচার্জ করে বিক্ষুব্ধ কৃষকদের ছত্রভঙ্গ করে।

বিক্ষুব্ধ কৃষকরা কনভয়ের একটি গাড়িতে আগুন লাগিয়ে দেয়। উত্তরপ্রদেশ সরকার জানিয়েছে এই ঘটনায় এখনও পর্যন্ত মোট আট জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে চার জন কৃষক ও চার জন আগুন লাগানো গাড়ির আরোহী। ঐ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন। সব মিলিয়ে পরিস্থিতি এখনও অগ্নিগর্ভ হয়ে রয়েছে। প্রতিবাদের ফের বিক্ষোভে কৃষকরা।

লখিমপুরের এই ঘটনার নিন্দা জানিয়ে প্রতিবাদের ঝড় তুলেছেন প্রিয়াঙ্কা গান্ধী বধ্রা, রাহুল গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায়, অখিলেশ যাদব ও অন্যান্যরা। কৃষকদের পাশে থাকার বার্তা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় আজ লখিমপুরের খেরিতে একটি প্রতিনিধি দল পাঠাচ্ছেন বলে জানা গিয়েছে। সেই প্রতিনিধি দলে থাকছেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দোস্তিদার, দোলা সেন, প্রতিমা মন্ডল, আবির রঞ্জন বিশ্বাস ও সুস্মিতা দেব। পাঁচ জনের এই দলটির আজ সকালের ফ্লাইটে দিল্লী যাওয়ার কথা এবং সেখান থেকে গাড়িতে লখিমপুরের খেরিতে যাওয়ার কথা আছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages