কৃষক আন্দোলনের মঞ্চের সামনে তালিবানি কায়দায় হত্যা করে ঝুলিয়ে দেওয়া হল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কৃষক আন্দোলনের মঞ্চের সামনে তালিবানি কায়দায় হত্যা করে ঝুলিয়ে দেওয়া হল

Share This

কৃষক আন্দোলনের মঞ্চের সামনে তালিবানি কায়দায় হত্যা করে ঝুলিয়ে দেওয়া হল


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 16/10/2021 : শুক্রবার দিল্লীর কাছে সিংঘু সীমানায় কৃষক আন্দোলনের কাছেই যে নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছিল, তাকে অত্যন্ত দুর্ভাগ্যজনক এবং ভুল বলে মেনে নিলেন ভারতীয় কিষান ইউনিয়নের নেতা রাকেশ টিকাইত।

গতকাল ডিএসপি হংসরাজ জানিয়েছিলেন দিল্লী সীমান্তে সিংঘু বর্ডারে যেখানে কৃষকরা আন্দোলন চালিয়ে যাচ্ছে, সেখানে পুলিশের ব্যারিকেডের কাছে এক ব্যক্তির নিথর দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

মৃত ব্যক্তির হাত ও পা কেটে নেওয়া হয়েছিল। রীতিমত তালিবানি কায়দায় ঐ ব্যক্তিকে কে বা কারা নৃশংসভাবে হত্যা করে ঝুলিয়ে রেখে চলে গিয়েছিল। 

গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনা নিয়ে আজ ভারতীয় কিষান ইউনিয়নের নেতা রাকেশ টিকাইত বলেছেন, "ঘটনা যাই ঘটে থাক না কেন এটি অত্যন্ত দুর্ভাগ্যজনক, যে বা যারা এই ঘটনা ঘটিয়েছে তারা খুবই ভুল করেছে। তবে এই ঘটনা আমাদের আন্দোলনে কোনো প্রভাব ফেলবে না। পুলিশ গোটা ঘটনার তদন্ত করে দেখছে।"

পুলিশ সুত্রে জানা গিয়েছে, লখবীর সিং নামে বছর 35/36এর ঐ যুবকের বাড়ি পঞ্জাবের তরন তারন জেলার চীমা খুর্দ গ্রামে। তিনি কৃষি শ্রমিক হিসেবে কাজ করতেন। তাঁর কোনো ক্রিমিনাল রেকর্ড ছিল না। কোনো রাজনৈতিক দলের সাথেও তাঁর কোনো যোগাযোগ ছিল না।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages