যোগীর পুলিশ গ্রেপ্তার করল প্রিয়াঙ্কা গান্ধী বধ্রাকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


যোগীর পুলিশ গ্রেপ্তার করল প্রিয়াঙ্কা গান্ধী বধ্রাকে

Share This

যোগীর পুলিশ গ্রেপ্তার করল প্রিয়াঙ্কা গান্ধী বধ্রাকে


আজ খবর (বাংলা), খেরি, লখিমপুর, উত্তরপ্রদেশ, 05/10/2021 : শান্তি ভঙ্গের অভিযোগে গ্রেপ্তার করা হল কংগ্রেসের সাধারন সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বধ্রাকে। গতকাল রাতে প্রিয়াঙ্কা সহ মোট 11 জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে উত্তর প্রদেশ পুলিশ।

গত রবিবার উত্তরপ্রদেশের লখিমপুর জেলার খেরিতে মন্ত্রীর গাড়ির কনভয়ে চার বিক্ষোভরত কৃষকের মৃত্যু হয়েছিল। ঐ মৃত কৃষকদের পরিবারের সাথে সাক্ষাত করতে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বধ্রা যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু বার বার তাঁকে এগোতে দেয়নি উত্তরপ্রদেশের পুলিশ। তাঁকে আটকে দেওয়া হয়েছে। 

এবার আট আটক নয়, শান্তি ভঙ্গ ও 144 ধারা ভাঙ্গার জন্যে রীতিমত এফআইআর দায়ের করে গ্রেপ্তার করা হল কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে। তাঁর সাথে কংগ্রেসের আরও 10 জন সমর্থককেও গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে।

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বধ্রা, দেবেন্দ্র সিং হুডা ও অজয় কুমার লালুর বিরুদ্ধে 107/16 ধারায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন হরগাঁও থানার এসএইচও ব্রিজেশ ত্রিপাঠি।



গতকাল বিকেল থেকেই যূব কংগ্রেস দাবী করছিল প্রিয়াঙ্কাকে গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু সেই সময় গ্রেপ্তার করা না হলেও পুলিশ তাঁকে প্রায় 28 ঘন্টা ধরে আটক করে রেখেছিল বলে দাবী করেছেন প্রিয়াঙ্কা নিজেই।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages