রাজ্য সভার সদস্য হিসেবে শপথ গ্রহণ করলেন তৃণমূলের সুস্মিতা দেব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্য সভার সদস্য হিসেবে শপথ গ্রহণ করলেন তৃণমূলের সুস্মিতা দেব

Share This

রাজ্য সভার সদস্য হিসেবে শপথ গ্রহণ করলেন তৃণমূলের সুস্মিতা দেব


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 26/10/2021 : আজ পশ্চিমবঙ্গ থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে রাজ্য সভার সদস্য হিসেবে শপথ গ্রহণ করলেন সুস্মিতা দেব। সুস্মিতার সাথে আজ পুদুচেরি থেকে বিজেপির হয়ে রাজ্য সভার সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন এস সেলভাগণপতি। 

সুস্মিতা যেমন পশ্চিমবঙ্গ থেকে বিনা প্রতিদ্বন্দিতায় জিতে এসেছেন, তেমন সেলভাগণপতিও পুদুচেরি থেকে বিনা প্রতিদ্বন্দিতায় জিতে এসেছেন। 

এদিন তৃণমূল নেত্রী সুস্মিতা দেব বলেন, "আমি তৃণমূলের হয়ে রাজ্য সভার সদস্য হিসেবে সদনে যোগদান করব। দল আমাকে অনেক দায়িত্ব দিয়েছে। আমি আসামের মানুষ, পশ্চিমবঙ্গ থেকে নির্বাচিত হয়ে এসেছি, কাজ করছি ত্রিপুরায়। সেখানে মানুষের হয়ে বেশ কিছু ইস্যু তুলে ধরা হচ্ছে। আমি তো সর্বতোভাবে চেষ্টা করবই, আমি আশা করব ত্রিপুরায় বিরোধী দলকেও গুরুত্বপূর্ণ ইস্যুগুলিকে তুলে ধরতে দেওয়া হবে। সব বিষয়গুলি নিয়েই আমি পার্লামেন্টের শীতকালীন অধিবেশনে আলোচনা করতে চাইব।" উল্লেখ্য, পার্লামেন্টে শীতকালীন অধিবেশন শুরু হতে চলেছে 1লা নভেম্বর থেকে আর শেষ হবে 18ই নভেম্বরে।

গোয়ার বিষয়ে বলতে গিয়ে সুস্মিতা দেব বলেন, "গোয়ার রাজ্যপালকে মনোনীত করেছিল এনডিএ। এখন সেই রাজ্যপালই গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তএর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলছেন। তাহলে গোয়ার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে উচ্চ পর্যায়ের তদন্ত হাওয়া উচিত। তিনি দোষী হলে তাঁর দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বার বার বলেন দুর্নীতির সাথে জিরো টলারেন্স নীতির কথা। তাঁর কথা এবং বাস্তব যদি এক হয়ে থাকে তাহলে এর তদন্ত হওয়া উচিত।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages