বিচার ব্যব্স্থাকে সমাজের তৃণমূল স্তরে নিযে যাওয়া হয়েছে : কিরেন রিজিজু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিচার ব্যব্স্থাকে সমাজের তৃণমূল স্তরে নিযে যাওয়া হয়েছে : কিরেন রিজিজু

Share This

বিচার ব্যব্স্থাকে সমাজের তৃণমূল স্তরে নিযে যাওয়া হয়েছে : কিরেন রিজিজু


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 05/10/2021 :  বিচার ব‍্যবস্থা‌কে তৃণমূল স্তর পর্যন্ত নিয়ে যাওয়া‌র কথা বলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরণ রিজিজু। বলেন, তৃণমূল স্তরের মানুষ‌ও যাতে সঠিকভাবে বিচার পায় এজন্য উদ্যোগ নেওয়া হয়েছে।

জলপাইগুড়িতে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরণ রিজিজু বলেন, বাংলায় বিজেপি ক্ষমতায় আসতে না পারলেও এখানে পরিবর্তনের ভিত্তিটা স্থাপন হয়েছে উত্তর‌বঙ্গ থেকেই। এজন্য উত্তর‌বঙ্গে‌র বিজেপি কর্মকর্তা ও এখানকার মানুষ‌দের ধন্যবাদ জানান তিনি।  

কলকাতা হাইকোর্টের জলপাইগুড়ি সার্কিট বেঞ্চ প্রসঙ্গে বলতে গিয়ে কেন্দ্রীয় আইনমন্ত্রী বলেন, এখানে তিনজন বিচারপতি‌ দিয়ে বিচার ব‍্যবস্থা চলছে। আগামী‌দিনে বিচারপতি‌দের সংখ্যা বাড়িয়ে উত্তর‌বঙ্গে‌র মানুষ‌কে আর‌ও দ্রুত বিচার পরিসেবা দেওয়া‌র কথা বলেন কেন্দ্রীয় আইন‌মন্ত্রী। বলেন, উত্তরবঙ্গের পাহাড় ও ডুয়ার্সের সৌন্দর্যের জন্য এই এলাকা‌কে বিউটি অফ ইন্ডিয়া বলা যায়। এই এলাকা‌কে ভগবানের বরদান বলে মন্তব্য করেন তিনি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages