বাংলাদেশে শারদ উৎসবে মৌলবাদী হামলার প্রতিবাদে পথে বামেরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাংলাদেশে শারদ উৎসবে মৌলবাদী হামলার প্রতিবাদে পথে বামেরা

Share This

বাংলাদেশে শারদ উৎসবে মৌলবাদী হামলার প্রতিবাদে পথে বামেরা


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি ও হলদিবাড়ি, পশ্চিমবঙ্গ, 19/10/2021 : বাংলাদেশে  শারদ উৎসবে উগ্র মৌলবাদী হামলা কে ধিক্কার জানিয়ে,  আজ সারা জেলায় প্রতিবাদে নামল এস এফ আই। 

জলপাইগুড়ি শহরের ধিক্কার মিছিল করা হয় জলপাইগুড়ি জেলা দপ্তর থেকে শুরু হয়ে বিভিন্ন পথ পরিক্রমা করে আবার জেলা দপ্তরেই মিছিল শেষ হয়।  বৃষ্টিভেজা দৃপ্ত মিছিলের মৌলবাদ সাম্প্রদায়িকতা কে কড়া ভাষায় ধিক্কার জানানো হয়, শেষে সভায় বক্তব্য রাখেন জেলা সহ-সম্পাদক শুভম ঠাকুর।  

উপস্থিত ছিলেন জেলা সম্পাদক প্রভাকর সরকার রাজ্য কমিটির সদস্য প্রসেন খেড়িয়া,  জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কঙ্কন রায় চৌধুরী, অনুভব দে, অনির্বাণ দে কৌশিক ঘোষ প্রমুখ।  এদিকে একই বিষয়ে ময়নাগুড়িতে অবস্থান-বিক্ষোভ হয়,  নেতৃত্ব দেন ময়নাগুড়ি লোকাল সম্পাদক অরিন্দম ঘোষ সভাপতি অপুর্ব সরকার প্রমুখ। এছাড়াও জেলার বিভিন্ন জায়গায় কর্মসূচি হয়েছে এবং ভবিষ্যতে করা হবে বলে জানিয়েছেন জেলা সম্পাদক।

এদিকে বাংলাদেশে দুর্গাপুজোয় বিভিন্ন মণ্ডপে ‘মৌলবাদী’ হামলার ঘটনার প্রতিবাদে হলদিবাড়ি শহরে প্রতিবাদ মিছিল বের করলেন বামফ্রন্টের হলদিবাড়ির কর্মীরা ।

সোমবার সন্ধ্যায় হলদিবাড়ি শহরে মিছিলটি বের করা হয় । এবং হলদিবাড়ি শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে বামফ্রন্টের  এই প্রতিবাদ মিছিলটি।

মিছিলের নেতৃত্ব দেন ফরওয়ার্ড ব্লকের লোকাল কমিটির সম্পাদক ইন্দ্রজিৎ সিংহ, সিপিএমের এরিয়া কমিটির সম্পাদক তপন কুমার রায় এছাড়াও দলীয় অন্যান্য নেতা এবং কর্মীরা। 

রিপোর্ট : বিকাশ সরকার, হলদিবাড়ি 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages