ভোটের পর ফের যেন হিংসা না হয় : প্রিয়াঙ্কা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটের পর ফের যেন হিংসা না হয় : প্রিয়াঙ্কা

Share This

ভোটের পর ফের যেন হিংসা না হয় : প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা টিবরেওয়াল

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 03/10/2021 : ভবানীপুর কেন্দ্রে উপ নির্বাচনে পরাজয়ের খবর আসতে না আসতেই ভোট পরবর্তী হিংসার বিষয়ে সতর্কতা অবলম্বন করে হাইকোর্টের প্রধান বিচারপতিকে চিঠি লিখলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

ভবানীপুর কেন্দ্রে বিজেপির পরাজয় নিশ্চিত জেনে ভোট পরবর্তী হিংসার প্রসঙ্গ তুলে প্রধান বিচারপতিকে চিঠি লিখে বিজেপি কর্মীদের নিরাপত্তার সুনিশ্চিত করার আর্জি জানালেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। 

প্রিয়াঙ্কা চিঠিতে প্রধান বিচারপতির কাছে আর্জি জানিয়ে লিখেছেন, "এর আগে 2রা মে তারিখে যখন রাজ্যে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশিত হয়েছিল, সেই সময়ের পর থেকে বিজেপি কর্মীদের ওপর ব্যাপক অত্যাচার চালিয়েছে তৃণমূল কর্মী সমর্থকরা। বহু বিজ্দ্প কর্মীকে প্রাণ দিতেও হয়েছে, ঘটেছে শ্লীলতাহানি ও ধর্ষণের মত ঘটনা। বিজেপির তরফ থেকে বার বার এই ব্যাপারে অভিযোগ জানানো হয়েছে বিভিন্ন জায়গায়। আজ রাজ্যের তিন জায়গার নির্বাচনের ফল প্রকাশ করা হচ্ছে। তাই 3 তারিখের পর যাতে রাজ্যের বিভিন্ন জায়গায় আর নতুন করে হিংসার ঘটনা না ঘটে, তার জন্যে যেন হাইকোর্ট ব্যাবস্থা নেয়। আদালত যেন লালবাজারকেও কড়া নির্দেশ দেয়, যাতে কলকাতায় বিজেপি কর্মীদের আবার আক্রান্ত হতে না হয়।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages