কাশ্মীরে ফের গ্রেনেড হামলা, আহত বেশ কিছু সাধারন মানুষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে ফের গ্রেনেড হামলা, আহত বেশ কিছু সাধারন মানুষ

Share This

কাশ্মীরে ফের গ্রেনেড হামলা, আহত বেশ কিছু সাধারন মানুষ


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 26/10/2021 : জম্মু ও কাশ্মীরে ফের জনবহুল জায়গায় গ্রেনেড বিস্ফোরণ ঘটাল জঙ্গীরা।

সবে মাত্র শেষ হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের তিন দিনের জম্মু ও কাশ্মীর সফর। তিনি ফিরে যেতেই ফেরা যেন চেনা ছকে ফিরল জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি। ফের সেই জঙ্গী হানার পরিচিত পুরোন ছক ফিরে এল উপত্যাকায়।

আজ সকালে জম্মু ও কাশ্মীরের বন্দীপোরায় জনবহুল জায়গায় গ্রেনেড বিস্ফোরণ ঘটায় পাক মদতপুষ্ট জঙ্গীরা। এই ঘটনায় বেশ কয়েকজন সাধারন মানুষ আহত হয়েছেন। কয়েকজনের আঘাত গুরুতর বলে জানা গিয়েছে। প্রত্যেককেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে কাশ্মীর উপত্যাকায় সাধারন মানুষকেই টার্গেট করেছে জঙ্গীরা। তারা ফের একবার পুরো উপত্যাকা জুড়ে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে।

গ্রেনেড বিস্ফোরণের পর গোটা এলাকা কর্ডন করে ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী এবং কাশ্মীর জোন পুলিশ। জঙ্গীদের খোঁজে বিশাল এলাকা জুড়ে তল্লাশি চালানো হচ্ছে। পুলিশও তদন্ত শুরু করেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages