বড় ব্যাবধানেই জিতল কেকেআর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বড় ব্যাবধানেই জিতল কেকেআর

Share This

বড় ব্যাবধানেই জিতল কেকেআর


আজ খবর (বাংলা), শারজা, ইউএই, 07/10/2021 : বড় ব্যাবধানে প্রতিপক্ষ রাজস্থান রয়ালসকে হারাল কলকাতা নাইট রাইডারস। 

আইপিএল এর লীগ টেবল এমন একটা জায়গায় গিয়ে পৌঁছেছে যে কলকাতা নাইট রাইডার্স আর মুম্বই ইণ্ডিয়ান্স এর মধ্যে যে দল বেশি বর ব্যবধানে প্রতিপক্ষ দলকে হারাবে, সেই দল চলে যাবে টুর্নামেনটএর শেষ চারে।

সেই অনুযায়ী আজ কে কে আর প্রথম ব্যাট করে 171 রান তুলে রাজস্থানের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিল। 

172 রানের টার্গেট নিয়ে খেলতে নেমে মাত্র 17 রানেই প্রথম চারটি উইকেট হারিয়ে নিজেদের  চরম বিপদ ডেকে এনেছিল রাজস্থান রয়ালস। (আইপিএল এর সর্ব নিম্ন স্কোর)।

কেকেআর তখনও তাদের আক্রমণের কামড় আলগা করে নি। একে একে 8 উইকেট তুলে নিয়েছিল তারা। রাজস্থানের হয়ে রাহুল তেওতিয়া তবু কিছুটা লড়াই করার চেষ্টা করেছিলেন। (44/36), কিন্তু তাতেও শেষ রক্ষা হয় নি।

শেষ পর্যন্ত সব উইকেট নিয়ে রাজস্থানকে 86 রানে হারিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স । মাবি মাত্র 21 রান দিয়ে 4 উইকেট তুলে নিয়েছে। বড়  জয় পেল কেকেআর, শেষ চারে যাওয়ার রাস্তাও খুলে রাখল। তবু খুশি হতে পারলেন কি দলের বিগবস শাহরুখ খান ? কেননা আজ মাদক কাণ্ডে জামিন না মেলায় পুত্র আড়িয়ানকে থাকতে হয়েছে এনসিবি হেফাজতেই। আগামীকাল তার জামিনের আবেদন করা হবে। সম্ভবত কিং খানের নজর এখন সেদিকেই থাকছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages