উত্তরপ্রদেশে কংগ্রেস ছেড়ে দুই নেতা তৃণমূলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তরপ্রদেশে কংগ্রেস ছেড়ে দুই নেতা তৃণমূলে

Share This

উত্তরপ্রদেশে কংগ্রেস ছেড়ে দুই নেতা তৃণমূলে


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, 25/10/2021 : ক্রমেই শক্তি বাড়াচ্ছে তৃণমূল কংগ্রেস। উত্তরপ্রদেশের দুই কংগ্রেস নেতা আজ তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। 

কংগ্রেস ছেড়ে আজ শিলিগুড়ি গিয়ে তৃণমূল সুপ্রীমো মমতা ব্যানার্জির পাশে গিয়ে দাঁড়ালেন উত্তরপ্রদেশের দুই কংগ্রেস নেতা। তাঁদের একজন হলেন রাজেশপতি ত্রিপাঠি। তিনি উত্তরপ্রদেশে কংগ্রেস সভাপতি ছিলেন। 19 শে সেপ্টেম্বর তিনি কংগ্রেস ছেড়েছিলেন। উত্তরপ্রদেশ থেকে আরও একজন নেতা আজ কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন, তাঁর নাম ললিতপ্রসাদ ত্রিপাঠি।

আজ উত্তরকন্যায় বৈঠক সেরে রাস্তায় এসে সাংবাদিকদের সাথে মিলিত হল মমতা ব্যানার্জি। সেখানেই মমতার সাথে ছিলেন রাজেশ ও ললিত। উত্তর কন্যার সামনে রাস্তায় দাঁড়িয়েই তাঁরা সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন। 

মমতা এদিন বলেন, "সবাই প্রান্তিক পার্টি, একটু একটু করে গোটা দেশে সেই পার্টি ছড়িয়ে পড়ে। তৃণমূল কংগ্রেস সেভাবেই অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসে পরিণত হয়ে চলেছে। আমরা ত্রিপুরায় গিয়েছি, গোয়াতেও গিয়েছি। আমি কিছুদিনের মধ্যেই গোয়ায় যাব। ত্রিপুরা আর গোয়া কোনো জায়গাতেই আমাদের কোনোরকম কর্মসূচী করতে দেওয়া হচ্ছে না। আমি ছট পুজোর পর বারাণসীতেও যাব।" 

দেশের বিভিন্ন প্রান্তে ধীরে ধীরে ডানা মেলতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। মমতা এদিন বলেন, "বাংলার কাজ সেরে আমরা গোটা  দেশের কাজও সামলাতে পারব। কংগ্রেস অনেক সুযোগ পেয়েছে। কিন্তু বিজেপির বিরুদ্ধে সেভাবে কিছু করতে পারে নি বলেই আমাদের দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে বিজেপির বিরুদ্ধে লড়াই করতে হচ্ছে। মানুষের বিশ্বাস এবং আস্থা বাড়ছে তৃণমূল কংগ্রেসের ওপর।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages