পাকিস্তানের কাছে লজ্জার হার ভারতের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানের কাছে লজ্জার হার ভারতের

Share This

পাকিস্তানের কাছে লজ্জার হার ভারতের


আজ খবর (বাংলা), দুবাই, 24/10/2021 : ধারে ভারে এগিয়ে থেকেও চিরপ্রতিপক্ষ পাকিস্তানের কাছে লজ্জার হার ভারতের। 

আজকের তারিখের দিকে বেশ কিছুদিন ধরেই তাকিয়ে ছিলেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। আজ বিশ্বকাপ টি 20 টুর্নামেন্ট পাকিস্তানের কাছে পরাজয় দিয়ে শুরু করল বিরাট কোহলির ভারত। 

টসে জিতে আজ ভারতকে ব্যাট করতে পাঠায় পাকিস্তান। প্রথম থেকেই পরপর উইকেট তুলে নিয়ে ভারতীয় দলের মধ্যে ত্রাস সৃষ্টি করতে পেরেছিলেন পাক বোলাররা। বিশেষ করে শাহিন আফ্রিদি মাত্র 31 রান দিয়ে 3টি মূল্যবান উইকেট তুলে নিয়েছেন। শেষ পর্যন্ত 7 উইকেট খুইয়ে ভারত 151 রান তুলতে সমর্থ হয়। ব্যাটিংএ বিরাট কোহলির অর্ধ শত রান (49 বলে 57 রান) এবং ঋষভ পন্থের 30 বল 39 রান ছাড়া বলার মত কিছু নেই।


এরপরেও ভারতীয় সমর্থকরা ভরসা রেখেছিলেন ভারতীয় বোলারদের ওপর। কিন্তু ভুবনেশ্বর কুমার, বুমরা, মহম্মদ সামি, বরুণ চক্রবর্তী, জাডেজা কেউই কিন্তু এতটুকুও আশা জাগাতে পারেন নি। পাকিস্তানের দুই ওপেনার বাবর আজম এবং রিজওয়ান দুর্দান্ত খেলে লক্ষ্যের দিকে পৌঁছে গিয়েছেন। 

ব্যাটে এবং বলে দুই বিষয়েই চুড়ান্ত ব্যর্থ হল ভারতীয় ক্রিকেট দল। পাকিস্তানের একটা উইকেটও নিতে পারেন নি ভারতীয় বোলাররা। ভারতের ক্ষেত্রে বড়সড় অঘটন ঘটল টি 20 বিশ্বকাপে। মাথা নিচু করে আজ মাঠ ছাড়তে হল তাদের। ভারতকে 10 উইকেটে হেলায় হারাল পাকিস্তান।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages