এটিকে মোহনবাগান থেকে সরে দাঁড়াতে পারেন সৌরভ গাঙ্গুলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এটিকে মোহনবাগান থেকে সরে দাঁড়াতে পারেন সৌরভ গাঙ্গুলি

Share This

এটিকে মোহনবাগান থেকে সরে দাঁড়াতে পারেন সৌরভ গাঙ্গুলি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 27/10/2021 : এটিকে মোহনবাগানের বোর্ড থেকে সরে দাঁড়াতে পারেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। 

সম্প্রতি আই পি এল এর জন্যে লখ্নৌ দলের জন্যে নিলামে বিড জিতেছে আরপিএসজি, এই সংস্থার ভাইস চেয়ারম্যান হলেন সঞ্জীব গোয়েঙ্কা। আবার সঞ্জীব গোয়েঙ্কার সাথে এটিকে মোহনবাগানের যুগ্ম কর্তা সৌরভ গাঙ্গুলি। তাই একই সাথে বিসিসিআই এর সভাপতি হয়ে থাকা এবং এটিকে মোহনবাগানের কর্তা হয়ে থাকাটা সৌরভের পক্ষে সম্ভব নয়। সে ক্ষেত্রে স্বার্থের সংঘাত বাঁচাতে যে কোনো একটা জায়গা ছাড়তেই হত। সেক্ষেত্রে মনে করা হচ্ছে, এটিকে মোহনবাগানের বোর্ড থেকে সরে আসার সিদ্ধান্ত নিতে চলেছেন মহারাজ।

যদিও এই বিষয়ে সৌরভ নিজে কিছু খোলসা করেন নি এখনও পর্যন্ত। তবে বিষয়টি নিয়ে আগাম ইঙ্গিত দিয়েছেন সঞ্জীব গোয়েঙ্কা। তিনি একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাত্কার দেওয়ার সময় এমন ইঙ্গিত দিয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, আরপিএসজি রেকর্ড সংখ্যক টাকায় লখ্নৌ দল কিনে নিয়েছে। যদিও এই দলের এখনও কোনো নামকরণ হয় নি। তবে সম্ভবত আরপিএসজিকে এর জন্যে 7090 কোটি টাকা বিড ডাকতে হয়েছে। এছাড়াও পিটিই লিমিটেড 5625 কোটি টাকায় আহমেদাবাদ দলটিকে পেতে চলেছে বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages