হাওড়ার বদলে শালিমার, আট ট্রেনের টার্মিনাল বদল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাওড়ার বদলে শালিমার, আট ট্রেনের টার্মিনাল বদল

Share This

হাওড়ার বদলে শালিমার, আট ট্রেনের টার্মিনাল বদল


আজ খবর (বাংলা), হাওড়া, পশ্চিমবঙ্গ, 23/10/2021 : দক্ষিণ -পূর্ব রেল (এসইআর) কর্তৃপক্ষ আপ ও ডাউনের দিকে সাঁতরাগাছি স্টপেজ-সহ হাওড়া স্টেশন থেকে শালিমার স্টেশনে  আটটি ট্রেনের টার্মিনাল পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে।

০২১০২ হাওড়া - এলটিটি স্পেশাল ট্রেনটি আগামী  ৪ নভেম্বর থেকে হাওড়ার পরিবর্তনে শালিমার থেকে যাত্রা শুরু করবে। ফিরতি পথে আগামী ২ নভেম্ভর এলটিটি থেকে ছেড়ে আসা ০২১০১ এলটিটি - হাওড়া স্পেশাল ট্রেনটি হাওড়ার পরিবর্তনে শালিমারে পৌঁছবে।

০৯২০৬ হাওড়া - পোরবন্দর স্পেশাল ট্রেনটি আগামী ১৫ জানুয়ারি থেকে হাওড়ার পরিবর্তে শালিমার থেকে যাত্রা ছাড়বে। ফিরতি পথে আগামী ১৩ জানুয়ারি পোরবন্দর থেকে ছেড়ে আসা ০৯২০৫ পোরবন্দর - হাওড়া স্পেশাল ট্রেনটি হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০২৯৬০ হাওড়া - ওখা স্পেশাল ট্রেনটি আগামী ১৮ জানুয়ারি হাওড়ার পরিবর্তে শালিমার থেকে যাত্রা শুরু করবে। ফিরতি পথে আগামী ১৬ জানুয়ারি ওখা থেকে ছেড়ে আসা ০২৯০৫ ওখা - হাওড়া স্পেশাল ট্রেনটি হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০৮০৪৭ হাওড়া - ভাস্কো-দা-গামা স্পেশাল ট্রেনটি আগামী পয়লা জানুয়ারি থেকে  হাওড়ার পরিবর্তে শালিমার থেকে যাত্রা শুরু করবে। ফিরতি পথে আগামী ৪ জানুয়ারি ভাস্কো-দা-গামা থেকে ছেড়ে আসা ০৮০৪৮ ভাস্কো-দা-গামা - হাওড়া স্পেশাল ট্রেনটি হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০৮৬৪৫ হাওড়া - হায়দ্রাবাদ স্পেশাল ট্রেনটি আগামী  ২ জানুয়ারি  হাওড়ার পরিবর্তে শালিমার থেকে যাত্রা শুরু করবে। ফিরতি পথে আগামী ৪ জানুয়ারি হায়দ্রাবাদ থেকে ছেড়ে আসা ০৮৬৪৬ হায়দ্রাবাদ - হাওড়া স্পেশাল ট্রেনটি হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০২৫৪৩ হাওড়া - চেন্নাই স্পেশাল ট্রেনটি আগামী  ১৪ জানুয়ারি হাওড়ার পরিবর্তে শালিমার থেকে যাত্রা শুরু করবে। ফিরতি পথে আগামী  ১৫ জানুয়ারি চেন্নাই থেকে ছেড়ে আসা ০২৫৪৪ চেন্নাই - হাওড়া স্পেশাল ট্রেনটি হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০২০৮৭ হাওড়া - পুরী স্পেশাল ট্রেনটি আগামী ১৪ জানুয়ারি হাওড়ার পরিবর্তে শালিমার থেকে যাত্রা শুরু করবে। ফিরতি পথে আগামী ১৫ জানুয়ারি পুরী থেকে ছেড়ে আসা ০২০৮৮ পুরী - হাওড়া স্পেশাল ট্রেনটি হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০৮৪০৯ হাওড়া - পুরী স্পেশাল ট্রেনটি আগামী ১৫ জানুয়ারি হাওড়ার পরিবর্তে শালিমার থেকে যাত্রা শুরু করবে। ফিরতি পথে আগামী ১৪ জানুয়ারি পুরী থেকে ছেড়ে আসা ০৮৪১০ পুরী - হাওড়া স্পেশাল ট্রেনটি হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

টার্মিনাল বদল হেতু হাওড়া স্টেশনের পরিবর্তে শালিমার স্টেশনে ট্রেন আসা ও যাওয়ার সময় নিম্নরূপ:

০২১০২ শালিমার - এলটিটি স্পেশাল ট্রেনটি রাত ৯.০৫ মিনিটে শালিমার থেকে ছাড়বে এবং রাত ৯.২০ মিনিটে সাঁতরাগাছি থেকে ছেড়ে যাবে। ফিরতি পথে ০২১০১ এলটিটি - শালিমার স্টেশাল ট্রেনটি দুপুর ২.৫৫ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছবে এবং ৩.২০ মিনিটে হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০৯২০৬ শালিমার - পোরবন্দর স্পেশাল ট্রেনটি রাত ৯.০৫ মিনিটে শালিমার থেকে ছাড়বে এবং রাত ৯.১৫ মিনিটে সাঁতরাগাছি থেকে ছেড়ে যাবে। ফিরতি পথে ০৯২০৫ পোরবন্দর - শালিমার স্টেশাল ট্রেনটি দুপুর ২.৫৫ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছবে এবং ৩.২০ মিনিটে হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০২৯০৬ শালিমার - ওখা স্পেশাল ট্রেনটি রাত ৯.০৫ মিনিটে শালিমার থেকে ছাড়বে এবং রাত ৯.১৫ মিনিটে সাঁতরাগাছি থেকে ছেড়ে যাবে। ফিরতি পথে ০২৯০৫ ওখা - শালিমার স্টেশাল ট্রেনটি দুপুর ২.৫৫ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছবে এবং ৩.২০ মিনিটে হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০৮০৪৭ শালিমার - ভাস্কো-দা-গামা স্পেশাল ট্রেনটি রাত ১১.২৫ মিনিটে শালিমার থেকে ছাড়বে এবং রাত ১১.৪০ মিনিটে সাঁতরাগাছি থেকে ছেড়ে যাবে। ফিরতি পথে ০৮০৪৮ ভাস্কো-দা-গামা - শালিমার স্টেশাল ট্রেনটি রাত ১০.৫০ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছবে এবং রাত ১১.২০ মিনিটে হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০৮৬৪৫ শালিমার - হায়দ্রাবাদ স্পেশাল ট্রেনটি বেলা ১১.২৫ মিনিটে শালিমার থেকে ছাড়বে এবং বেলা ১১.৪০ মিনিটে সাঁতরাগাছি থেকে ছেড়ে যাবে। ফিরতি পথে ০৮৬৪৬ হায়দ্রাবাদ - শালিমার স্টেশাল ট্রেনটি দুপুর ২.০৮ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছবে এবং দুপুর ২.৪০ মিনিটে হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০২৫৪৩ শালিমার - চেন্নাই স্পেশাল ট্রেনটি দুপুর ৩.২০ মিনিটে শালিমার থেকে ছাড়বে এবং দুপুর ৩.৩৭ মিনিটে সাঁতরাগাছি থেকে ছেড়ে যাবে। ফিরতি পথে ০২৫৪৪ চেন্নাই - শালিমার স্টেশাল ট্রেনটি সকাল ১০.১৩ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছবে এবং সকাল ১০.৪০ মিনিটে হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০২০৮৭ শালিমার - পুরী স্পেশাল ট্রেনটি সকাল ৯.১৫ মিনিটে শালিমার থেকে ছাড়বে এবং সকাল ৯.৩০ মিনিটে সাঁতরাগাছি থেকে ছেড়ে যাবে। ফিরতি পথে ০২০৮৮ পুরী - শালিমার স্টেশাল ট্রেনটি সন্ধ্যে ৬.৫৩ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছবে এবং রাত ৭.৩০ মিনিটে হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

০৮৪০৯ শালিমার - পুরী স্পেশাল ট্রেনটি রাত ৭.০৫ মিনিটে শালিমার থেকে ছাড়বে এবং রাত ৭.২০ মিনিটে সাঁতরাগাছি থেকে ছেড়ে যাবে। ফিরতি পথে ০৮৪১০ পুরী - শালিমার স্টেশাল ট্রেনটি রাত ৭.৩৬ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছবে এবং রাত ৮.০০ হাওড়ার পরিবর্তে শালিমারে এসে পৌঁছবে।

টার্মিনাল পরিবর্তনের জন্য যাত্রাপথে অন্যান্য স্টেশনে সময় পরিবর্তন হবে না এবং দক্ষিণ-পূর্ব রেল কর্তৃপক্ষ জানিয়েছে যে উপরোক্ত ট্রেনগুলি মূল পরিষেবা চালু রাখবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages