মা সত্যের উদ্ঘাটন কর, ভাইয়ের আত্মাকে শান্তি দাও : শ্বেতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মা সত্যের উদ্ঘাটন কর, ভাইয়ের আত্মাকে শান্তি দাও : শ্বেতা

Share This

মা সত্যের উদ্ঘাটন কর, ভাইয়ের আত্মাকে শান্তি দাও : শ্বেতা


আজ খবর (বাংলা), মুম্বাই, মহারাষ্ট্র, 13/10/2021 : দুর্গাপূজার অষ্টমীর দিনে ভাইকে মনে পড়ে গেল বোনের। চোখে জল নিয়েই মা দুর্গার কাছে বোনের করুণ আর্তি "মা সত্যের উদ্ঘাটন করে দাও। ভাইয়ের আত্মাকে শান্তি দাও।"

2020 সালের 14ই জুন, মুম্বাই পুলিশের পক্ষ থেকে বলা হয়েছিল নিজের এপার্টমেন্টে আত্মহত্যা করেছেন বলিউডের সফল ও জনপ্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুত। কিন্তু তাঁর মৃত্যুর পিছনে অনেক রহস্যের কথা প্রকাশ্যে চলে এসেছিল।  তারপর বহু জল ঘোলা হয়েছে, কিন্তু সুশান্তের মৃত্যু রহস্য জানা যায় নি। তাঁর অগণিত ভক্ত এখনও তাঁর মৃত্যু রহস্য উদ্ঘাটনের পথ চেয়ে রয়েছেন। 

আজ দুর্গা পূজার অষ্টমীর দিন সুশান্তের বোন শ্বেতা সিং কৃতি তাঁর ভাইকে নিয়ে যে টুইট করেছেন, তা সত্যিই বেশ হৃদয় বিদারক। ঐ পোস্ট যে কোনো মানুষের চোখ ভিজিয়ে দিতে পারে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages