পুজোয় ইস্ট ওয়েস্ট মেট্রোতেও ছুটবে বেশি ট্রেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুজোয় ইস্ট ওয়েস্ট মেট্রোতেও ছুটবে বেশি ট্রেন

Share This

পুজোয় ইস্ট ওয়েস্ট মেট্রোতেও ছুটবে বেশি ট্রেন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 08/10/2021 : পূর্ব-পশ্চিম মেট্রো সপ্তমী, অষ্টমী ও নবমীর দিন ৬০টি ট্রেন পরিষেবা দেবে। সাধারণত, দৈনিক ৪৮টি পরিষেবা দেওয়া হয়ে থাকে। পুজোর ভিড় সামাল দিতে মেট্রো রেলের এই উদ্যোগ। এই তিন দিন সল্টলেক সেক্টর-ফাইভ ও ফুলবাগানের মধ্যে বেলা ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত পরিষেবা পাওয়া যাবে।

দিনের প্রথম পরিষেবা শুরু হবে সল্টলেক সেক্টর-ফাইভ থেকে বেলা ১২টায়। একইভাবে, ফুলবাগান থেকেও পরিষেবা শুরু হবে বেলা ১২টায়। দিনের শেষ পরিষেবা সল্টলেক সেক্টর-ফাইভ থেকে রাত ৯টা ৪০ মিনিটে পাওয়া যাবে। অন্যদিকে, ফুলবাগান থেকেও রাত ৯টা ৪০ মিনিটে শেষ পরিষেবা দেওয়া হবে। 

এই তিন দিন পূর্ব-পশ্চিম মেট্রো রুটে ৩০ মিনিটের পরিবর্তে ২০ মিনিটের ব্যবধানে পরিষেবা মিলবে। 

দশমীর দিন বেলা ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত সল্টলেক সেক্টর-ফাইভ ও ফুলবাগানের মধ্যে ৪৮টি ট্রেন পরিষেবা দেওয়া হবে। দিনের প্রথম পরিষেবা শুরু হবে বেলা ১২টায় এবং শেষ পরিষেবা সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। এই দিন ৩০ মিনিটের পরিবর্তে ২০ মিনিট ব্যবধানে ট্রেন চলবে। 

মেট্রো রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, পুজোর এই চার দিন যাত্রীদের কোনও টোকেন দেওয়া হবে না। পরিবর্তে, স্মার্ট কার্ড ব্যবহার করা যাবে। মেট্রো চত্বরে যাত্রী সাধারণকে সামাজিক দূরত্ববিধি বজায় রাখার পাশাপাশি, যাবতীয় কোভিড আদর্শ আচরণ মেনে চলার অনুরোধ করা হচ্ছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages