শান্তিপূর্ণ ভোট হলে বিজেপিই জিতবে : রাহুল সিনহা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শান্তিপূর্ণ ভোট হলে বিজেপিই জিতবে : রাহুল সিনহা

Share This

শান্তিপূর্ণ ভোট হলে বিজেপিই জিতবে : রাহুল সিনহা


আজ খবর (বাংলা), শান্তিপুর, নদীয়া, 05/10/2021 : আগামী উপনির্বাচনে অবাধ এবং শান্তিপূর্ণ ভোট হলে জয়ী হবে বিজেপি, এই ব্যাপারে যথেষ্ট আশাবাদী বিজেপি নেতা রাহুল সিনহা ।

রাহুল সিনহা তেহট্টে কর্মীসভায় যাওয়ার আগে কৃষ্ণনগরের একটি হোটেলে এসে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন,  "ভবানীপুরের মানুষ তার ভোটার অধিকার প্রয়োগ করতে পারেননি। মাত্র 58 শতাংশ ভোট ডিটে পেরেছেন।  পাশাপাশি যে বিধানসভা গুলিতে ভোট হয়েছে সেগুলোতে বুথ ক্যাপচার এবং ছাপ্পা ভোট হয়েছে। মানুষ তাঁদের ভোটের অধিকার প্রয়োগ করতে পারেননি, তাই তৃণমূলের এই জয়কে অগণতান্ত্রিক জয় বলে ব্যাখ্যা করেন বিজেপি নেতা রাহুল সিনহা ।

পাশাপাশি তিনি জানান কৃষি আন্দোলন নিয়ে কেন্দ্র অনেকটা সমাধানের পথ এগিয়েছে। দ্রুত তার সমস্যার সমাধান করা হবে । বিজেপি নেতা রাহুল সিনহা দাবি করেন, "কৃষক আন্দোলন নিয়ে কিছু দালাল নিজেদের স্বার্থের জন্য এই আন্দোলন চালিয়ে যাচ্ছেন।" পাশাপাশি তিনি জানান আগামী দিনে বেশ কয়েকটি জায়গায়  নির্বাচন বাকি রয়েছে, সেই জায়গাগুলিতে যদি শান্তিপূর্ণ অবাধ নির্বাচন হয় তবে বিজেপি জয়লাভ করবে । উত্তরপ্রদেশে কৃষক হত্যা নিয়ে যোগী সরকার কে একরকম ক্লিন চিট  দিয়েছেন বিজেপি নেতা রাহুল সিনহা ।

রিপোর্ট : সায়ন মোদক, নদীয়া 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages