এলাচ আদা মশলা মেশানো চা এল বাজারে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এলাচ আদা মশলা মেশানো চা এল বাজারে

Share This

এলাচ আদা মশলা মেশানো চা এল বাজারে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 25/10/2021 : ৭৫ তম স্বাধীনতা বর্ষ উদযাপনের অঙ্গ হিসেবে দেশ জুড়ে আজাদী কা অমৃত মহোৎসব উদযাপিত হচ্ছে। এর অঙ্গ হিসেবে কেন্দ্রীয় ভারী শিল্প মন্ত্রকের অধীনস্থ  চা ব্যবসার সঙ্গে যুক্ত রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা মেসার্স আন্ড্রু ইউল অ্যান্ড কোম্পানী লিমিটেড  প্রচলিত, এলাচ, আদা ও মশলার গন্ধযুক্ত আজাদী অমৃত চা বাজারে নিয়ে এল। কেন্দ্রীয় ভারী শিল্প মন্ত্রী ডঃ মহেন্দ্র নাথ পান্ডে শুক্রবার এই চা বিপননের সূচনা করেন।   শীঘ্রই সংসদে চা পর্ষদের কাউন্টার, ট্রাইফেডের আউটলেট , উদ্যোগ ভবন ও কেন্দ্রীয় সরকারী দপ্তরে আজাদী অমৃত চা-র খুচরা বিক্রয় শুরু হবে। শুরুতে এর দাম ধার্য করা হয়েছে   প্রতি ১০০ গ্রামে ৭৫ টাকা।   

১৫৮ বছরের পুরোন প্রতিষ্ঠান মেসার্স আন্ড্রু ইউল অ্যান্ড কোম্পানী লিমিটেডের পশ্চিমবঙ্গ ও আসামে ১৫টি চা বাগান রয়েছে। প্রায় ১৪ হাজার কর্মী এই সংস্থায় কর্মরত। প্রতিটি বাগানই ১০০ বছরের বেশী পুরোন। বাগানগুলি থেকে ১কোটি ১০লক্ষ কেজি উন্নতমানের সিটিসি, প্রচলিত, গ্রিন ও হোয়াইট চা উৎপাদন করা হয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages