শ্যুটিং করতে এসে চাঁদনি চক নিয়ে নস্টালজিক অক্ষয় কুমার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্যুটিং করতে এসে চাঁদনি চক নিয়ে নস্টালজিক অক্ষয় কুমার

Share This
শ্যুটিং করতে এসে চাঁদনি চক নিয়ে নস্টালজিক অক্ষয় কুমার


আজ খবর (বাংলা), দিল্লী, ভারত, 05/10/2021 : দিল্লীর চাঁদনি চক এলাকায় ছবির শ্যুটিং করতে এসে ছোটবেলার কথা মনে পড়ে গেল অক্ষয় কুমারের। বেশ কিছুটা নস্টালজিক হয়ে পড়লেন তিনি।

মাস তিনেক একটানা মুম্বাইতে শ্যুটিং করার পর গত রবিবারই দিল্লীর চাঁদনি চক এলাকায় নতুন ছবির শ্যুটিং করছেন সুপারস্টার অক্ষয় কুমার। 

দিল্লীতে এর আগে অক্ষয় এসেছিলেন গত অগষ্ট মাসে তাঁর বেল বটম ছবির প্রিমিয়ারের দিন। আর এবার এসেছেন তাঁর নতুন ছবি রক্ষা বন্ধন ছবির শ্যুটিং করতে। অক্ষয় তাঁর ছোটবেলা কাটিয়েছেন দিল্লীর এই চাঁদনি চকেই, জন্মেছেনও এখানেই। আর সেই কারনেই তিনি নস্টালজিক হয়ে পড়ছেন চাঁদনি চকে এসে। 

অক্ষয় একটি টুইটে লিখেছেন, "চাঁদনি চকে এসে দেখবেন সবসময় এখানে সাধারন মানুষের কথা বার্তা কলরব গুঞ্জন সব সময় আপনার কানে বাজবে। আর এটাই আমার ভাল লাগে। এই জিনিসটা কখনই পুরোন হবে না।"

রক্ষা বন্ধন একটি পারিবারিক ছবি। এই ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন ভূমি পেন্ডেকার। এছাড়াও অক্ষয়ের বোনেদের ভূমিকায় থাকছেন সাদিয়া খাতিব, সাহেজামিন কাউর, দীপিকা খান্না ও স্মৃতি শ্রীকান্ত। রক্ষা বন্ধন ছবিটি মুক্তি পাবে আগামী বছর অগষ্ট মাস নাগাদ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages