কাশ্মীরে স্ট্র্যাটেজি বদলে সাধারন মানুষকে হত্যা করছে জঙ্গীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে স্ট্র্যাটেজি বদলে সাধারন মানুষকে হত্যা করছে জঙ্গীরা

Share This

কাশ্মীরে স্ট্র্যাটেজি বদলে সাধারন মানুষকে হত্যা করছে জঙ্গীরা


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 07/10/2021 :  জম্মু ও কাশ্মীরে জঙ্গীরা এবার সাধারন নাগরিকদের টার্গেট করেছে বলে মেনে নিল জম্মু ও কাশ্মীর পুলিশ। আজ সকালেই শ্রীনগরের একটি স্কুলের সামনে দুই শিক্ষককে হত্যা করেছে জঙ্গীরা। 

জমুউ ও কাশ্মীর পুলিশের ডিজি দিলবাগ সিং আজ বলেন, "কাশ্মীর উপত্যাকায় এবার জঙ্গীরা কাশ্মীরের সাধারন মানুষকেই হত্যা করার খেলায় নেমেছে। এতে করে তারা কাশ্মীরে সাম্প্রদায়িক সম্প্রীতি ও পারস্পরিক বিশ্বাসকেই বিনষ্ট করতে চাইছে। প্রত্যেকটি ঘটনা নিয়ে আলাদা আলাদা করে তদন্তে নেমেছে পুলিশ, কেউ রেহাই পাবে না।"

আজ শ্রীনগরের ইদগাহ মসজিদের কাছে একটি স্কুলের সামনে দুই সরকারি শিক্ষককে গুলি করে মেরেছে জঙ্গীরা। গতকাল বিহারের বাসিন্দা এক ফুচকাওয়ালা, এক ঔষধ ব্যবসায়ী সহ তিন জন সাধারন মানুষকে গুলি করে হত্যা করেছিল জঙ্গীরা। গতকাল ও আজ মিলিয়ে মোট 5 জন সাধারন ও নিরীহ মানুষকে গুলি করে হত্যা করল জঙ্গীরা। 

আসলে উপত্যাকা জুড়ে সন্ত্রাস ও আতঙ্কের পরিবেশ তৈরি করতে চাইছে জঙ্গীরা। কাশ্মীরে প্রতিদিন যেভাবে নিরাপত্তা বাহিনীর হাতে জঙ্গীদের প্রাণ দিতে হচ্ছে, তাতে করে গোটা কাশ্মীর উপত্যাকাতেই বেশ কোনঠাসা অবস্থা তৈরি হয়েছে তাদের। তাদের জঙ্গীপনা আর চলছে না ভুস্বর্গের মাটিতে। কোনো গ্রামে জঙ্গীরা গেলে আগে গ্রামবাসীদের থেকে তারা সমর্থন পেত। এখন চিত্রটা অনেকটাই বদলে গিয়েছে। এখন গ্রামবাসীরাই গোপনে পুলিশকে জঙ্গীদের উপস্থিতির কথা জানিয়ে দিচ্ছে। জম্মু ও কাশ্মীরের যুবারা এখন ভারতীয় বাহিনীতে যোগ দেওয়ার লাইনে দাঁড়ায়। কাশ্মীরের সাধারন মানুষের দু চোখে এখন উন্নয়নের স্বপ্ন। এই আবহের মধ্যেই চলতি মাসের শেষের দিকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যাচ্ছেন কাশ্মীর সফরে। তাঁর সফরকে ঘিরে জম্মু ও কাশ্মীরে নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। কাশ্মীরের মানুষ মনে করছেন যেহেতু উপত্যাকা থেকে 370 ও 35এ ধারা দুটি অবলুপ্তির পর এই প্রথমবার স্বরাষ্ট্রমন্ত্রী কাশ্মীর সফরে যাচ্ছেন, তাই সেখানে গিয়ে বড়সড় কিছু ঘোষনা তিনি হয়ত করতে পারেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages