কাশ্মীর জুড়ে জঙ্গীদের খোঁজে তল্লাশি শুরু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীর জুড়ে জঙ্গীদের খোঁজে তল্লাশি শুরু

Share This

কাশ্মীর জুড়ে জঙ্গীদের খোঁজে তল্লাশি শুরু


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 12/10/2021 : গতকাল এনকাউন্টার চালাবার সময় জঙ্গীদের গুলিতে পাঁচ  সেনারা নিহত হওয়ার ঘটনার পর আজ কাশ্মীরের বিভিন্ন জায়গায় চিরুনি তল্লাশি অভিযান শুরু করেছে নিরাপত্তা বাহিনী।

গতকাল একটি তল্লাশি অভিযান চালানোর সময় আগে থাকতে এমবুশ করে থাকা জঙ্গীরা নিরাপত্তা বাহিনীর ওপর অতর্কিতে গুলি চালিয়েছিল। ঐ ঘটনায় একজন কমিশনড অফিসার সহ 5 সেনার মৃত্যু হয়েছে। নিরাপত্তা বাহিনীর কাছে এই দুর্ভাগ্যজনক ঘটনা নি:সন্দেহে বড়সড় একটা ধাক্কা।


গত সপ্তাহে কাশ্মীরে তিন দিনের মধ্যে পাঁচ নিরীহ নাগরিককে গুলি চালিয়ে হত্যা করেছিল জঙ্গীরা। ঐ ঘটনার তদন্তে নেমে জম্মু ও কাশ্মীর পুলিশ মোট 570 জনকে গ্রেপ্তার করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গতকাল 5 সেনার নিহত হওয়ার ঘটনায় বড়সড় ধাক্কা খেয়েছে নিরাপত্তা বাহিনী । পাঁচ জওয়ানের হত্যার প্রতিশোধ নিতে মরিয়া বাহিনী কাশ্মীরের বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে। পুঞ্চএর কাছে সাম্বা সেক্টরে ডেহরা কি গলি এলাকায় বিশেষ অভিযান চালানো হচ্ছে। সার্চ অপারেশন চালানো হচ্ছে রাজৌরি সেক্টরেও। এই মুহুর্তে নিরাপত্তা বাহিনী জম্মু ও কাশ্মীরের 17টি জায়গায় অপারেশন চালাচ্ছে বলে জানা যাচ্ছে। অসমর্থিত সুত্রে জানা গিয়েছে তল্লাশি চালানোর সময় এনকাউনটার করে তিন জঙ্গীকে নিকেশ করেছে নিরাপত্তা বাহিনী। পাশাপাশি জম্মু ও কাশ্মীরের সোপিয়ানের ফিরিপোরায় জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর নতুন করে এনকাউনটার শুরু হয়েছে বলে খবর এসেছে।

এদিকে আজ রাজধানী দিল্লীতে পুলিশের হাতে এক পাকিস্তানি জঙ্গী ধরা পড়েছে বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages