উৎসবের দিনে আলোর খোঁজ দিতে নবনীড় বৃদ্ধাশ্রমে যাবেন মুখ্যমন্ত্রী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উৎসবের দিনে আলোর খোঁজ দিতে নবনীড় বৃদ্ধাশ্রমে যাবেন মুখ্যমন্ত্রী

Share This

উৎসবের দিনে আলোর খোঁজ দিতে নবনীড় বৃদ্ধাশ্রমে যাবেন মুখ্যমন্ত্রী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 10/10/2021 : মহালয়ার পর থেকেই কার্যত শুরু হয়ে গিয়েছে বাঙালির সেরা উৎসব দুর্গাপুজো (Durga Pujo)। আজ, মহাপঞ্চমী। আট থেকে আশি, মায়ের আগমনী বার্তা পেয়ে উৎসবের আনন্দে মেতে উঠেছে বাঙালি। কিন্তু এই উৎসবের দিনেও বড় অসহায় তাঁরা। 

ছেলে-মেয়ে, আত্মীয়-পরিজন,পরিবার সবকিছু থেকেও যে তাঁদের কিছুই নেই। প্রিয়জনদের ছেড়ে আজ তাঁরা অনেক দূরে। উৎসবের কোলাহল, আলো কিছুই পৌঁছয় না তাঁদের কাছে। জীবন সায়াহ্নে দাঁড়িয়ে যেন তাঁরা শেষ দিনটির অপেক্ষার প্রহর গুনছেন। দুর্গা পুজোর চারটি দিন তাঁদের কাছে বছরের আর পাঁচটা দিনের মতোই। শুধু। নীরবতা। 

বৃদ্ধাশ্রমের সেই "অসহায়" আবাসিকদের জীবনেও আলোর জ্যোতি পৌঁছে দিতে প্রতিবছর পুজোর সময় কিছু উপহার নিয়ে তাঁদের দরবারে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এবারও চেতলার সেই "নবনীড়" (Nabanir) বৃদ্ধাশ্রমে (Old Age Home) যাবেন মুখ্যমন্ত্রী (CM)।  নবনীড়ের আবাসিকদের সঙ্গে কিছুটা সময় কাটাবেন। সকলের খবর নেবেন। স্বাস্থ্যের খোঁজ নেবেন। গল্প করবেন। 

গতবছর রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেন মুখ্যমন্ত্রীর সঙ্গে সেখানে গিয়ে গান পরিবেশন করেন। এমন আন্তরিকতায় আবাসিকদের মন ছুঁয়ে গেছেন মুখ্যমন্ত্রী। তিনি নিজেও এখানে সময় কাটাতে পেরে খুব আনন্দিত বোধ করেছিলেন। 

অষ্টমীর দিন আবাসিকদের জন্যে ভোগের আয়োজন করতেও নির্দেশ দিয়েছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিমকে। এবার ফের নবনীড়ের আবাসিকদের সঙ্গে পুজোর আড্ডা দিতে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages