সাঁত্রাগাছি ও চেন্নাইয়ের মধ্যে বিশেষ ট্রেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সাঁত্রাগাছি ও চেন্নাইয়ের মধ্যে বিশেষ ট্রেন

Share This

সাঁত্রাগাছি ও চেন্নাইয়ের মধ্যে বিশেষ ট্রেন


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 12/10/2021 : যাত্রী সাধারণের চাহিদার বিষয়টিকে বিবেচনায় রেখে দক্ষিণ পূর্ব রেল সাঁতরাগাছি - চেন্নাই সেন্ট্রাল - সাঁতরাগাছির মধ্যে বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে। 

সাঁতরাগাছি থেকে বিশেষ এই ট্রেনটি আগামীকাল ও আগামী ৩ নভেম্বর ছাড়বে। অন্যদিকে, এমজিআর চেন্নাই স্টেশন থেকে বিশেষ এই ট্রেনটি আজ ও আগামী ২ নভেম্বর ছাড়বে। 

সাঁতারাগাছি - চেন্নাই স্পেশাল ট্রেনটি (০৬০৩৫) আগামীকাল সন্ধে ৬টায় ছেড়ে চেন্নাই পৌঁছোবে পরদিন সকাল সাড়ে নটা নাগাদ। ফিরতি পথে বিশেষ এই ট্রেনটি (০৬০৩৬) চেন্নাই স্টেশন থেকে সকাল ৮টা ১০ মিনিটে ছেড়ে সাঁতরাগাছি পৌঁছবে পরদিন সকাল ১০টা ২৫ নাগাদ। 

বিশেষ এই ট্রেনটিতে ৩টি এসি থ্রি টিয়ার, ১১টি স্লিপার ক্লাস, ৭টি সাধারণ দ্বিতীয় শ্রেণীর কামরা থাকছে। যাত্রাপথে ট্রেনটি দক্ষিণ পূর্ব রেলের খড়গপুর ও বালাসোর স্টেশনে থামবে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages