ভারত বিরোধী শ্লোগান, উত্তরপ্রদেশে আটক 7 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারত বিরোধী শ্লোগান, উত্তরপ্রদেশে আটক 7

Share This

ভারত বিরোধী শ্লোগান, উত্তরপ্রদেশে আটক 7


আজ খবর (বাংলা), লখ্নৌ, উত্তরপ্রদেশ, 28/10/2021 : ভারত বনাম পাকিস্তানের টি20 খেলা গত রবিবার হয়ে গেলেও সেই খেলার রেশ বা বিতর্ক এখনও কাটছে না দেশ জুড়ে।

গত রবিবার ভারতকে 10 উইকেটে হারিয়েছিল পাকিস্তানের ক্রিকেট দল। সেই খেলায় পাকিস্তানের জয় হওয়ায় উল্লাসে ফেটে পড়েছিল ভারতের কিছু লোক। তারা বাজি পুড়িয়েছিল এবং পাকিস্তানের সমর্থনে ভারত বিরোধী শ্লোগানও দিয়েছিল। এই সব ঘটনা ব্যথিত করেছে আপামর ভারতবাসীকে।

জম্মু ও কাশ্মীরে এই ঘটনা ঘটায় সেই রাজ্যের পুলিশ আটক করেছিল বেশ কিছু মেডিকেল ছাত্রদেরকে। ঐ ছাত্রদের সমর্থন করেছিলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহেবুবা মুফতিও। 

পাকিস্তানকে সমর্থন করে ভারত বিদ্বেষি শ্লোগান দিয়ে উত্তরপ্রদেশ থেকেও মোট 7 জনকে আটক করেছে উত্তরপ্রদেশের পুলিশ। তার মধ্যে 4 জনকে গ্রেপ্তারও করা হয়েছে। ভারত বিরোধী শ্লোগান যারা দিচ্ছে তাদের বিরুদ্ধে কড়া মনোভাব দেখাতে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages