কাঁচরাপাড়া বিজেপিতে বড় ভাঙ্গন, 5 কাউন্সিলরের তৃণমূলে যোগ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাঁচরাপাড়া বিজেপিতে বড় ভাঙ্গন, 5 কাউন্সিলরের তৃণমূলে যোগ

Share This

কাঁচরাপাড়া বিজেপিতে বড় ভাঙ্গন, 5 কাউন্সিলরের তৃণমূলে যোগ


আজ খবর (বাংলা), নৈহাটি, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 06/10/2021 : কাঁচরাপাড়া বিজেপিতে বড় ভাঙ্গন,  প্রাক্তন 5 কাউন্সিলার ও কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন।

দীর্ঘ দিন ধরেই বিজেপিতে ছিলেন মুকুল রায় ও তার পুত্র শুভ্রাংশু রায় বিজেপিতে যোগদানের পর প্রাক্তন বেশ কয়েকজন কাউন্সিলর বিজেপিতে দিয়েছিল । অবশেষে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূল কংগ্রেসের ফিরে আসেন মুকুল রায় ও প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায়। 

আজ কাঁচরাপারা তৃণমূল কংগ্রেসের  দলীয় কার্যালয় নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক বীজপুর এর বিধায়ক সুবোধ অধিকারী ও তৃণমূল কংগ্রেসের যুব নেতা কমল অধিকারী উপস্থিতিতে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ পাঁচ প্রাক্তন কাউন্সিলরের ও বিজেপি কর্মীর। তৃণমূলে যোগ দেন বিজেপির প্রাক্তন কাউন্সিলর মহাদেব বিশ্বাস, বনানী চক্রবর্তী, সুজাতা বিশ্বাস, অশোক যাদব ও রাজা রায়।

রিপোর্ট - সুরজিত আদক 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages