সীমান্তের ওপার থেকে ড্রোন দিয়ে পাঠানো হল এ কে 47 বন্দুক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সীমান্তের ওপার থেকে ড্রোন দিয়ে পাঠানো হল এ কে 47 বন্দুক

Share This

সীমান্তের ওপার থেকে ড্রোন দিয়ে পাঠানো হল এ কে 47 বন্দুক


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ভারত, 03/10/2021 : রাতের অন্ধকারে চুপিসারে একটি ড্রোন নির্দিষ্ট ঠিকানায় নামিয়ে দিয়ে গেল একটি প্যাকেট, যে প্যাকেট খুলে পাওয়া গেল একটি এ কে 47 বন্দুক সহ গুলির ম্যাগাজিন।

জম্মু ও কাশ্মীরে এর আগেও এই ধরনের ঘটনা ঘটেছে। রাতের অন্ধকারে পাকিস্তান সীমান্তের ওপার থেকে উড়ে আসছে ড্রোন। তারপর এপারের কোনো নির্দিষ্ট ঠিকানায় বন্দুক সহ অন্যান্য সামগ্রী পাচার করে ফিরে যাচ্ছে। যে গুলি সীমান্তে বিএসএফ এর হাতে ধরা পড়ছে সেগুলি আকাশেই গুলি করে নষ্ট করে দিচ্ছেন জওয়ানরা। কিন্তু কড়া প্রহরা সত্বেও কিছু ড্রোন ফাঁক গলে পৌঁছে যাচ্ছে অভীষ্ট লক্ষে। যেমন আজকের এই ড্রোনটি পৌঁছে গেল।

খবর পেয়ে পুলিশ পৌঁছে গিয়েছে ঘটনাস্থলে। একটি বড় প্লাস্টিক প্যাকেটের মোড়ক থেকে উদ্ধার করা হয়েছে একটি স্বয়ংক্রিয় এ কে 47 সিরিজের বন্দুক, 3টি ম্যাগাজিন, একটি নাইট ভিশন ডিভাইস ও অন্যান্য সামগ্রী। 

জম্মুর ফালিয়ান মন্ডল নামে ঐ জায়গা থেকে বন্দুক সহ অন্যান্য সামগ্রী পুলিশ গতকাল গভীর রাতেই আটক করে থানায় নিয়ে এসেছে। আজ সকাল থেকেই ঐ এলাকায় পুলিশ তদন্তের কাজ শুরু করেছে। পুলিশ জানতে চাইছে ঐ এলাকার কাকে উদ্দেশ্য করে বন্দুক ও গুলি ভর্তি ম্যাগাজিন পাঠানো হয়েছিল সীমান্তের ওপার থেকে !

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages