370 ধারা অবলুপ্তির পর এই প্রথম কাশ্মীর সফরে অমিত শাহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


370 ধারা অবলুপ্তির পর এই প্রথম কাশ্মীর সফরে অমিত শাহ

Share This

370 ধারা অবলুপ্তির পর এই প্রথম কাশ্মীর সফরে অমিত শাহ
বিমানবন্দরে অমিত শাহকে স্বাগত জানাচ্ছেন মনোজ শাহ


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ভারত, 23/10/2021 : তিন দিনের সফরে জম্মু ও কাশ্মীরে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ শাহ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কাশ্মীরে স্বাগত জানাতে আজ শ্রীনগর বিমানবন্দরে উপস্থিত ছিলেন। 

কাশ্মীর উপত্যাকায় নিরাপত্তা ব্যাবস্থা এবং উন্নয়নের কাজ খতিয়ে দেখতেই স্বরাষ্ট্রমন্ত্রী জম্মু ও কাশ্মীর সফরে গিয়েছেন বলে জানা গিয়েছে। জম্মু ও কাশ্মীর থেকে 370 ও 35এ ধারা অবলুপ্তির পর এই প্রথমবার স্বারাষ্ট্রমন্ত্রী কাশ্মীরে গেলেন।

বিগত বেশ কিছুদিনে কাশ্মীরে জঙ্গীদের হাতে খুন হতে হয়েছে সাধারন মানুষকে। তারপর উপত্যাকা জুড়ে নিরাপত্তা নিয়ে তৎপর হতে দেখা গিয়েছিল নিরাপত্তা বাহিনী ও পুলিশকে। এর মধ্যেই কাশ্মীর জুড়ে প্রায় 700 জন সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়েছে। যার মধ্যে অন্তত 26 জন সন্দেহ্ভাজনকে পাঠানো হয়েছে আগ্রা সেন্ট্রাল জেলে। গত দুই সপ্তাহে এনকাউনটার করে 15 জন সশস্ত্র জঙ্গীকে নিকেষ করা হয়েছে। সব মিলিয়ে কাশ্মীর উপত্যাকা জুড়ে বেশ আঁটোসাঁটো করা হয়েছে নিরাপত্তা ব্যাবস্থা। 

অমিত শাহ আজ শ্রীনগরে একটি নিরাপত্তা বিষয়ক বৈঠকে যোগ দেবেন। পরে তিনি জম্মু ও কাশ্মীর ইউথ ক্লাবের সদস্যদের সাথে মিলিত হবেন। শ্রীনগর বিমানবন্দরের সাথে জুড়ে দেওয়া হচ্ছে শারজা বিমানবন্দরটিকে। এরপর শ্রীনগর থেকে সরাসরি শারজা চলে যাওয়া যাবে আকাশপথে। স্বরাষ্ট্রমন্ত্রী সেই আন্তার্জাতিক উড়ানের উদ্বোধন করবেন বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages