লোকাল ট্রেন চলবে 31 তারিখ থেকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লোকাল ট্রেন চলবে 31 তারিখ থেকে

Share This
লোকাল ট্রেন চলবে 31 তারিখ থেকে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 29/10/2021 : এবার রাজ্যে লোকাল ট্রেন চলার অনুমতি দিল রাজ্য সরকার। আগামী 31 তারিখ থেকে পশ্চিমবঙ্গে লোকাল ট্রেন চলতে শুরু করবে। নবান্ন থেকে এই খবর পাওয়া গিয়েছে।
রাজ্যে করোনা আবহে দীর্ঘ 6 মাস বন্ধ ছিল লোকাল ট্রেন পরিষেবা। বিভিন্ন মহল থেকে রাজ্যে লোকাল ট্রেন চালানোর জন্যে আবেদন থেকে আন্দোলন সব কিছুই হয়েছে। কিন্তু করোনা আবহে লোকাল ট্রেন চালাতে পারে নি রাজ্য সরকার। যদিও 31 তারিখ থেকে 50 শতাংশ যাত্রী নিয়ে লোকাল ট্রেন চালানোর অনুমতি দিল রাজ্য সরকার।
তবে প্রশ্ন উঠেছে, শহরতলি ও অন্যান্য জায়গায় লোকাল ট্রেনে যে ব্যাপক ভীড় হয়, সেখানে লোকাল ট্রেনে 50 শতাংশ যাত্রী সংখ্যা মাপা কি আদৌ সম্ভব ? লোকাল ট্রেনে প্রচন্দ ভীড় নিয়ন্ত্রণ করা কি আদৌ যাবে ? রেল পুলিশ কিভাবে যাত্রী সংখ্যা নিয়ন্ত্রণ করে এখন সেটাই দেখার।
কেউ কেউ আবার এই প্রশ্নও তুলেছেন, যখন রাজ্যে করোনা সংক্রমণ ফের বাড়তে চলেছে, করোনার তৃতীয় ঢেউ রাজ্যে আছড়ে পড়তে পারে, সেই সময় কেন লোকাল ট্রেনের চাকা গড়াতে দেওয়া হচ্ছে ? তবে এটা ঠিক যে লোকাল ট্রেন না চলার জন্যে গত ছয় মাস ধরে অসংখ্য মানুষ ব্যাপক অসুবিধায় পড়েছিলেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages