মহালয়ার কাকভোরে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন 3 জন, আহত অনেকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহালয়ার কাকভোরে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন 3 জন, আহত অনেকে

Share This

মহালয়ার কাকভোরে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন 3 জন, আহত অনেকে


আজ খবর (বাংলা), সাগরদিঘি, মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, 06/10/2021 : মহালয়ার দিন কাক ভোরে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন জনের, আহত বেশ কয়েক জন। ঘটনাটি ঘটেছে সাগরদিঘী থানার ভুরকুন্ডা এলাকার 34 নম্বর জাতীয় সড়কে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে কলকাতা থেকে শিলিগুড়ি গামী একটি বাস সাগরদিঘী থানার  ভুরকুন্ডা এলাকায় রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি লরিকে পেছন থেকে সজোরে ধাক্কা মারে, সেই ধাক্কা মারার ফলে বেশ কয়েক জন গুরুতর আহত হয়। ঘটনাস্থলে সাগরদিঘী থানার পুলিশ গিয়ে সকলকেই উদ্ধার করে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসে। 

জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক 3জনকে মৃত বলে ঘোষণা করে এবং আঘাত গুরুতর হওয়ায়  বাকি বেশ কয়েকজন  আহতকে পাঠানো হয় বহরমপুর মেডিকেল কলেজ হাসপাতালে। যদিও এখনও পর্যন্ত সেই 3 মৃত ব্যক্তির কোনো পরিচয় পাওয়া যায়নি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages