লক্ষীপুজোয় 214 টি ট্রেন চালাবে মেট্রো রেল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লক্ষীপুজোয় 214 টি ট্রেন চালাবে মেট্রো রেল

Share This

লক্ষীপুজোয় 214 টি ট্রেন চালাবে মেট্রো রেল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 19/10/2021 : মেট্রো রেল আগামী ২০ই অক্টোবর (বুধবার) লক্ষ্মী পুজো উপলক্ষ্যে সকাল সাড়ে ৭টা থেকে রাত্রি ১০টা ৩০ মিনিট পর্যন্ত মোট ২১৪ টি ট্রেন (১০৭ টি আপ এবং ১০৭ ডাউন সহ) পরিষেবা দেবে। 

মেট্রো রেলের পক্ষ থেকে আরো জানানো হয়েছে, ২১৪ টি ট্রেন পরিষেবার মধ্যে ১৫১টি (৭৫টি আপ এবং ৭৬টি ডাউন সহ) কবি সুভাষ ও দক্ষিণেশ্বরের মধ্যে চলবে। দিনের ব্যস্ততম সময়ে অর্থাৎ সকাল ৯টা থেকে বেলা ১১টা ২০ মিনিট পর্যন্ত আপ রুটে ৭ মিনিট অন্তর এবং সকাল ৯টা ১ মিনিট থেকে ১১ টা ২১ মিনিট পর্যন্ত ডাউন রুটে ৭ মিনিট অন্তর ট্রেন চালানো হবে। 

সন্ধ্যের ব্যস্ততম সময়ে বিকেল ৪টে ৪০ থেকে সন্ধ্যে ৭টা ২৮ মিনিট পর্যন্ত আপ রুটে এবং বিকেল ৪টে ৪১ মিনিট থেকে সন্ধ্যে ৮টা ৪ মিনিট পর্যন্ত ডাউন রুটে ৭ মিনিট অন্তর ট্রেন চলবে। 

দিনের প্রথম পরিষেবা : 

সকাল ৭টা ৩০ মিনিট – দমদম থেকে দক্ষিণেশ্বর

সকাল ৭টা ৩০ মিনিট – কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর

সকাল ৭টা ৩০ মিনিট – দমদম থেকে কবি সুভাষ

সকাল  ৭টা ৩০ মিনিট – দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ

দিনের শেষ পরিষেবা :

রাত্রি ৯টা ১৮ মিনিট – দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ

রাত্রি ৯টা ৩০ মিনিট – দমদম থেকে কবি সুভাষ

রাত্রি ৯টা ৩০ মিনিট – কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর

ইস্ট – ওয়েস্ট মেট্রো পরিষেবা অপরিবর্তিত থাকবে। 

কেবল স্মার্ট কার্ডে যাতায়াত করা যাবে। 

যাত্রীদের কোনো টোকেন দেওয়া হবে না। 

যাত্রী সাধারণকে মেট্রো চত্বরে সামাজিক দূরত্ব বিধি বজায় রাখার পাশাপাশি যাবতীয় কোভিড আদর্শ আচরণ মেনে চলার অনুরোধ করা হচ্ছে।  

 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages