অভিযান চালিয়ে ফের প্রচুর মাদক ধরল পুলিশ, গ্রেপ্তার 2 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অভিযান চালিয়ে ফের প্রচুর মাদক ধরল পুলিশ, গ্রেপ্তার 2

Share This

অভিযান চালিয়ে ফের প্রচুর মাদক ধরল পুলিশ, গ্রেপ্তার 2


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, 02/10/2021 : মাদক বিরোধী অভিযানে ফের একবার বড়সড়  সাফল্য পেল ভক্তিনগর থানা।

শিলিগুড়ি পুলিশ প্রশাসনের মূল উদ্দেশ্য হল শিলিগুড়ি শহরকে মাদকমুক্ত করা। গত কয়েক মাস ধরে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা থেকে ব্যাপক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

শিলিগুড়ি শহরকে মাদকমুক্ত করতে আবারও শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ভক্তি নগর থানা সাফল্য পেয়েছে। একটি গোপন তথ্যের ভিত্তিতে, ভক্তি নগর থানার পুলিশ ভক্তি নগর থানার অন্তর্গত ডনবস্কো মোড এলাকা থেকে প্রায় ৫০০ পিস নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করেছে। নেশাগ্রস্ত ট্যাবলেটের পাশাপাশি ভক্তি নগর থানার পুলিশ এই ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ও  অভিযুক্ত মানিক রাইএর বয়স  27 এবং মোহাম্মদ ফকিরার বয়স  29, তাদের গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত মানিক রাই মাটিগাড়ার বাসিন্দা বলে জানা গেছে, আর অভিযুক্ত মোহাম্মদ ফকিরা শিলিগুড়ি পৌর কর্পোরেশনের 43  নম্বর ওয়ার্ড, প্রকাশ নগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। উভয় অভিযুক্তের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা দায়ের করা হয়েছিল এবং শনিবার জলপাইগুড়ি আদালতে হাজির করা হয়েছিল।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages