100 কোটি টিকাকরণের উদযাপনে আলোর মালায় সেজেছে হাওড়া ব্রীজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


100 কোটি টিকাকরণের উদযাপনে আলোর মালায় সেজেছে হাওড়া ব্রীজ

Share This
100 কোটি টিকাকরণের উদযাপনে আলোর মালায় সেজেছে হাওড়া ব্রীজ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 23/10/2021 : দ্বিধা-দ্বন্দ্ব দূর করে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে সমগ্র দেশ ১০০ কোটি টিকাকরণের মাইলফলক অর্জনের সাফল্য উদযাপন করেছে। 

এই সাফল্যকে চিরস্মরণীয় করে রাখতে দেশের অন্যতম দর্শনীয় স্থান হাওড়া ব্রিজ (রবীন্দ্র সেতু)-কে বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে আলোক সজ্জায় সাজিয়ে তোলা হয়। প্রথম সারির যোদ্ধা এবং টিকাকরণের কাজে যুক্ত ব্যক্তিদের সম্মান জানাতে এই উদ্যোগ নেওয়া হয়। প্রতিটি রঙের আলো ব্যবহার করে ভিন্ন অর্থও বোঝানো হয়। লাল রঙের আলোর অর্থ -করোনা সংক্রমণের সতর্কতা। হলুদ রঙের আলোর অর্থ – সামাজিক দূরত্ব, মাস্ক ব্যবহার, স্যানিটাইজেশন, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং লকডাউন। 

সবুজ রঙের আলোর অর্থ – ভারতে কোভিড-১৯ টিকার প্রথম ডোজ দেওয়া শুরু। নীল রঙের আলোর অর্থ কোভিড-১৯ টিকাকরণ যাত্রা এবং প্রতিটি জায়গায় টিকাকরণের সুবিধা। সাদা রঙের অর্থ ১০০ কোটি টিকাকরণের মাইলফলক অর্জন। আর, একাধিক রঙের সংমিশ্রণের অর্থ ১০০ কোটির মাইলফলক অর্জনের পাশাপাশি, সামনের সারির যোদ্ধাদের সম্মান জানানো। 

 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages