চুরির অভিযোগে 1 ব্যক্তি ও 1 মহিলাকে গণধোলাই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চুরির অভিযোগে 1 ব্যক্তি ও 1 মহিলাকে গণধোলাই

Share This

চুরির অভিযোগে 1 ব্যক্তি ও 1 মহিলাকে গণধোলাই


আজ খবর (বাংলা), তারকেশ্বর, হুগলী, পশ্চিমবঙ্গ, 28/10/2021 : চুরির অভিযোগে গ্রামেরই এক ব্যক্তি ও এক গৃহ বধূ কে  গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিল গ্রামবাসীরা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে তারকেশ্বরের নতুন গ্রাম এলাকায়।

পুলিশে খবর দেওয়া হলে ক্ষিপ্ত গ্রামবাসী দের হাত থেকে ওই ব্যক্তি এবং ওই গৃহ বধূকে উদ্ধার করে তারকেশ্বর থানার পুলিশ।তবে উদ্ধার করতে গিয়ে অভিযুক্ত কে সটিয়ে চড় মারার ঘটনায় নিন্দার ঝড় উঠেছে।

গ্রামবাসীদের অভিযোগ দিনের পর দিন গ্রামে চুরির ঘটনা ঘটছিল একাধিক বাড়িতে।বার বার পুলিশ কে জানিয়েও কোনো সুরাহা হয়নি।পঞ্চমীর দিন থেকে গ্রামে চুরির ঘটনা বাড়ে।বাড়ি ফাঁকা থাকলেই দিনের আলোতেও এলাকায় বার বার চুরির ঘটনা ঘটে।

গতকাল রাতে একটি টোটো গাড়ির ব্যাটারি চুরি যায় এক ব্যক্তির।আজ সকালে ব্যাটারি বিক্রি করার সময় হাতে নাতে ধরা পড়ে ওই গ্রামের বাসিন্দা শ্যামা পাল।এর আগেও শ্যামা পালের বিরুদ্ধে একধিক বার চুরির অভিযোগে থানায় জানালেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ গ্রামবাসীদের।

অন্যদিকে ওই গ্রামের বাসিন্দা বাপ্পা দেবনাথ ও তার স্ত্রী একধিক চুরির ঘটনায় যুক্ত বলে অভিযোগ গ্রামবাসীদের।বাপ্পা কে না পেয়ে তার স্ত্রী কে মারধর করে পুলিশের হাতে তুলে দেয় গ্রাম বাসীরা।

পুলিশ দুজনকেই আটক করেছে।

রিপোর্ট : জীবন মন্ডল

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages