বাংলা আবাস যোজনা : বাড়ির অনুমোদন দেওয়া শুরু হল বর্দ্ধমানে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাংলা আবাস যোজনা : বাড়ির অনুমোদন দেওয়া শুরু হল বর্দ্ধমানে

Share This

বাংলা আবাস যোজনা : বাড়ির অনুমোদন দেওয়া শুরু হল বর্দ্ধমানে


আজ খবর (বাংলা), বর্দ্ধমান, পুর্ব বর্দ্ধমান, পশ্চিমবঙ্গ, 23/09/2021 : মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প 'বাংলা আবাস যোজনা' প্রকল্পে বাড়ির অনুমোদন দেওয়া শুরু করল বর্ধমান পৌরসভা।   



"বাড়ি তৈরী করতে গিয়ে কোনো নেতাকে এক টাকাও দেবেন না। কেউ টাকা চাইলে তার নামে বর্ধমান পৌরসভায় অভিযোগ করুন" বলে উপভোক্তাদের সর্তক করে দেন বর্ধমান পৌর উপ-প্রশাসক আইনুল হক। তিনি আরো বলেন, "পৌরসভায় 'বাংলার বাড়ি' প্রকল্পে ৪০০টি বাড়ির অনুমোদন জমা পরেছিল। তার মধ্য মহকুমা শাসকের তত্তাবধানে পৌরসভা চলার সময় ৬২টি অনুমোদন দেওয়া হয়েছিলো। বাকি থাকা বাড়ির গুলির অনুমোদন এই মাসের মধ্যেই দিয়ে দেবে পৌর প্রশাসক মন্ডলি। এছাড়া প্রশাসক মন্ডলি পক্ষ থেকে  নতুন করে ২১০০ টি 'বাংলার বাড়ি' প্রকল্পের লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে।"

এদিন বর্ধমান পৌরসভার সভাকক্ষে বিশেষ আলোচনার মধ্যে দিয়ে গরিব দু:স্থ অসহায় উপভোক্তাদের বাড়ি নির্মাণের পরিকল্পনা করেন বর্ধমান পৌরসভার প্রশাসক মণ্ডলী।

রিপোর্ট : কল্যান দত্ত : পূর্ব বর্ধমান 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages