বালুরঘাটে ফের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বালুরঘাটে ফের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ

Share This

বালুরঘাটে ফের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ


আজ খবর (বাংলা), বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 17/09/2021 :  শুক্রবার দুপুরে বালুরঘাট চকভৃগু এলাকাতে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে দক্ষিণ দিনাজপুর জেলার জেডপি নাইন মন্ডলের বিজেপি মোর্চার সভাপতি সহ একাধিক জন বিজেপি ছেড়ে যোগ দিল তৃণমূলে। 

এদিন সদ্য যোগদানকারীর হাতে দলীয় পতাকা তুলে দেন দক্ষিণ দিনাজপুর যুব মোর্চার জেলা সভাপতি অম্বরিশ সরকার। এছাড়াও এদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন অন্যান্য যুব তৃণমূল নেতৃত্বরা। 

শুক্রবার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে চকভৃগু এলাকার তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই যোগদান প্রক্রিয়া। এদিন যুব মোর্চা ছেড়ে তৃণমূল যুব কংগ্রেসে যোগদান করেন ৯নং জে.পি মন্ডল কমিটির সভাপতি, সম্পাদক ও সদস্য যথাক্রমে সুজন মন্ডল, সুব্রত ঘোষ এবং সুমন মন্ডল। যোগদানকারীদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন দক্ষিণ দিনাজপুর জেলার তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি অম্বরিশ সরকার। উপস্থিত ছিলেন জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক মহেশ পারেখ, সম্পাদক ভীম হালদার এবং শুভঙ্কর ঘোষ।

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages