শুরু ঘেকেই প্রচারে ঝড় তুলতে মরিয়া প্রিয়াঙ্কা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শুরু ঘেকেই প্রচারে ঝড় তুলতে মরিয়া প্রিয়াঙ্কা

Share This

শুরু ঘেকেই প্রচারে ঝড় তুলতে মরিয়া প্রিয়াঙ্কা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 15/09/2021 : মনোনয়ন পেশ করার পরেই বিজেপির হয়ে প্রচারে ঝাঁপিয়ে পড়লেন আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। 

তাঁর প্রতিপক্ষ এই রাজ্যের জনপ্রিয়তার শীর্ষে থাকা রাজনৈতিক ব্যক্তিত্ব মমতা ব্যানার্জি, সে কথা এক মুহূর্তের জন্যেও ভুলে যান নি প্রিয়াঙ্কা। মমতার বিরুদ্ধে প্রার্থী হয়ে যেন সংবাদ মাধ্যমের সব ফ্লাশ লাইটের আলো শুষে নিতে চাইছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। প্রতিপক্ষকে এক ইঞ্চি রাজনৈতিক জমি ছাড়তে রাজি নন তিনি। আজ তিনি যদুবাবুর বাজার ও গিরিশ মুখার্জি রোডে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করে এসেছেন। প্রিয়াঙ্কা যেন প্রতিবাদের মুখ হয়ে উঠে শুরু থেকেই প্রচারের ঝড় তুলতে মরিয়া প্রয়াস চালাচ্ছেন। 

মরিয়া গোটা পদ্ম শিবিরও। ভবানিপুর কেন্দ্রে যদি কোনো অঘটন ঘটানো যায় ! বাম প্রার্থী শ্রীজীব বিশ্বাসকে নিয়ে এতটা চিন্তিত দেখাচ্ছে না গেরুয়া শিবিরকে। তবে সম্ভবত কিছুটা চিন্তায় বোধ হয় রয়েছেন তৃণমূল নেত্রী মমতা নিজেই। ভবানিপুর তাঁর নিজের কেন্দ্র। এই কেন্দ্র ছেড়ে নন্দীগ্রামে গিয়ে ভোটে লড়াই করার জন্যে ভবানীপুরের মানুষ মুখ ফিরিয়ে নেবেন তা নিশ্চয়ই ঘুণাক্ষরেও মনে স্থান দেন নি তিনি। তবে চিন্তা কেন ! কিসের শঙ্কা ! তবে মমতাকে দেখে কিচ্ছুটি বোঝার উপায় নেই। তিনি আজ ভবানীপুর গুরুদোয়ারাতে গিয়েছিলেন শিখ সম্প্রদায় মানুষের সাথে সাক্ষাত করতে।

প্রিয়াঙ্কা মমতার বিরুদ্ধে অভিযোগ এনে বলেছেন মমতা ব্যানার্জির বিরুদ্ধে যে মামলাগুলি বকেয়া আছে সে সব সম্বন্ধে মনোনয়ন পত্রের হলফনামায় কিছুই উল্লেখ করেন নি তিনি। এই ব্যাপারে অভিযোগ জানাতে বঙ্গ বিজেপির 5 নেতা আজ দিল্লী গিয়ে নির্বাচন কমিশনের কেন্দ্রীয় দপ্তরে অভিযোগ জানিয়ে এসেছেন।

এদিকে নির্বাচন কমিশনের গাইডলাইন এবং রাজ্যের স্বাস্থ্যবিধি ভেঙ্গে অনেক লোকজন নিয়ে প্রিয়াঙ্কা টিবরেওয়াল মনোনয়ন পেশ করতে গিয়েছিলেন বলে অভিযোগ করা হয়েছে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। 

সব মিলিয়ে ভোটের অনেক আগে থেকেই ভবানিপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন নিয়ে সরগরম রাজ্য রাজনীতি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages