তৃণমূলের পার্টি অফিস তুলতে এসে প্রবল বাধার মুখে রেল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলের পার্টি অফিস তুলতে এসে প্রবল বাধার মুখে রেল পুলিশ

Share This

তৃণমূলের পার্টি অফিস তুলতে এসে প্রবল বাধার মুখে রেল পুলিশ


আজ খবর (বাংলা), নৈহাটি, উত্তর 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 22/09/2021 : আজ নৈহাটি স্টেশন সংলগ্ন তৃণমূলের একটি অস্থায়ী পার্টি অফিসকে তুলতে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে পড়তে হল রেল পুলিশকে।

নৈহাটি স্টেশন সংলগ্ন রেলের জমিতে দীর্ঘদিন ধরে থাকা  তৃণমূল কংগ্রেসের অফিস উচ্ছেদ করতে এসেও তৃণমূল নেতৃত্বের বাধার মুখে পড়ে শেষ পর্যন্ত পিছু হটতে হল রেল পুলিশ কে। বুধবার দুপুরে রেলের জমিতে থাকা এই তৃণমূল পার্টি অফিসটি উচ্ছেদ করতে আসে রেল আধিকারিক ও রেল পুলিশের বিশাল বাহিনী। 

কিন্তু স্থানীয় তৃণমূল নেতৃত্ব এবং অসংখ্য তৃণমূল কর্মীদের বাধার মুখে পড়তে হয় তাদের। তবে শেষ পর্যন্ত তারা পিছু হটে। তৃণমূল নেতৃত্বের অভিযোগ ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং চক্রান্ত করে কেন্দ্রীয় নেতৃত্বকে দিয়ে এই উচ্ছেদ অভিযান সংগঠিত হয়েছে। কিন্তু যেখান থেকে সাধারন মানুষের স্বার্থে কাজ করা হয়, সেই পার্টি অফিস কোনওমতেই উচ্ছেদ করতে দেওয়া হবে না।

রিপোর্ট : দেবকল্প রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages