"এবার লকেটও.... "ফেক নিউজ নিয়ে তোলপাড় রাজনীতি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"এবার লকেটও.... "ফেক নিউজ নিয়ে তোলপাড় রাজনীতি

Share This

"এবার লকেটও.... "ফেক নিউজ নিয়ে তোলপাড় রাজনীতি
এই ফেক নিউজ নিয়েই বিতর্ক 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 20/09/2021 :  মুখ্য সংবাদ পত্রে তাঁর নামে ফেক নিউজ প্রকাশিত হয়েছে বলে টুইট করে প্রতিবাদ জানালেন বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি। 

বাবুল সুপ্রীয় হঠাৎ করেই বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। শোনা যাচ্ছিল, বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জিও নাকি কালীঘাটে গিয়েছেন। তাঁরও নাকি তৃণমূলে যোগ দেওয়ার বাসনা জেগেছে। তিনি নাকি কালীঘাটে গিয়ে অভিষেক ব্যানার্জির সাথে সাক্ষাতও করেছেন। এই রকম একটা খবর আজ প্রথম সারির সংবাদ পত্রে প্রকাশিতও নাকি হয়েছে বলে বিজেপির পক্ষো থেকে দাবী করা হয়েছে।


বিজেপির পক্ষো থেকে এই খবরকে ডাহা মিথ্যা এবং ফেক নিউজ হিসেবে তকমা দেওয়া হয়েছে। 

যাঁর নামে এই রটনা, সেই লকেট চ্যাটার্জি নিজেই ব্যাপক চটেছেন তাঁকে নিয়ে এই ধরনের ফেক নিউজ প্রকাশিত হওয়ার জন্যে। লকেট টুইট করে বলেছেন, "সাধারণত এই ধরনের গুজবকে আমি পাত্তা দিই না। কিন্তু এই ধরনের একটা ফেক নিউজ ছাপা হয়েছে প্রথম সারির খবরের কাগজে !! প্রথমত আমি আয়ারাম গযারাম রাজনীতিতে আদৌ বিশ্বাস করি না। কিন্তু ঐ সংবাদ পত্রের এটা বোঝা উচিত যে পাঠকের কাছে তারা বিশ্বাসযোগ্যতা হারিয়ে ফেলছে!"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages