বিপুল ত্রাণ সামগ্রী দিল অর্কিড ফাউন্ডেশন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিপুল ত্রাণ সামগ্রী দিল অর্কিড ফাউন্ডেশন

Share This

বিপুল ত্রাণ সামগ্রী দিল অর্কিড ফাউন্ডেশন


আজ খবর (বাংলা),  মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, 03/09/2021 :  প্রায় 36 লক্ষ টাকার ত্রাণ সামগ্রী পৌঁছে দিল অর্কিড ফাউন্ডেশন অফ ইন্ডিয়া। আজিম প্রেমজী ফাউন্ডেশন এর সহযোগিতায় আয়োজিত এই দিনের এই বিরাট ত্রাণ সামগ্রী প্রধান কর্মসূচি সম্পন্ন হয়। কোন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে মুর্শিদাবাদে এই প্রথম একসাথে এতো টাকার ত্রাণ সামগ্রী বিতরণ করা হলো । অর্কিড ফাউন্ডেশন অফ ইন্ডিয়ার চেয়ারম্যান সোহেল রানা আলম এর তত্ত্বাবধানে মুর্শিদাবাদ জেলার ভরতপুর ২ তথা সালার ব্লকের ৭ টি অঞ্চলের ২৮ টা গ্রামের মোট ২০০০ দুঃস্থ পরিবারকে ৩৬ লক্ষ টাকা মূল্যের খাদ্য সামগ্রী বিতরণ করা হলো।

এই করোনাকালে আর্থিক মন্দার শিকার বহু পরিবার। নিজেদের সাধ্যমত একটু একটু করে কখনও ত্রাণসামগ্রী আবার কখনো আর্থিক সহযোগিতা আবার কখনো দুঃস্থ পরিবারের অসুস্থ মানুষদের বিনামূল্যে হাসপাতালে পৌঁছে চিকিৎসা পরিষেবা প্রদান করা সবটাতেই সরব থেকেছে অর্কিড ফাউন্ডেশন অফ ইন্ডিয়া।  এই স্বেচ্ছাসেবী সংগঠন গত বছরের ন্যায় এ বছরেও ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে কোনোভাবেই পিছুপা হয়নি। 


প্রায় 36 লক্ষ টাকার ত্রাণ সামগ্রী পৌঁছে দিল মুর্শিদাবাদ জেলার ভরতপুর ২ তথা সালার ব্লকের ৭ টি অঞ্চলের ২৮ টা গ্রামের মোট ২০০০ দুঃস্থ পরিবারের কাছে  । এতে একাধারে যেমন উপকৃত এর দুস্থ অসহায় নিপীড়িত মানুষের তেমনি খুশি এইরকম ভাবে বন্ধু হয়ে সময় তাদের পাশে অর্কিড ফাউণ্ডেশন অফ ইন্ডিয়া এই স্বেচ্ছাসেবী সংগঠন কে পাওয়ার জন্য। আগামী দিনে নিজেদের সাধ্যমত একইভাবে মানব সেবায় নিয়োজিত থাকবে বলে জানিয়েছে উদ্যোক্তারা।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages