ট্রেনের সামনে ঝাঁপ দিয়েও মৃত্যু হল না - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ট্রেনের সামনে ঝাঁপ দিয়েও মৃত্যু হল না

Share This

ট্রেনের সামনে ঝাঁপ দিয়েও মৃত্যু হল না


আজ খবর (বাংলা), বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 01/10/2021 : চলন্ত ট্রেনের সামনে মহিলার ঝাঁপ। চালকের তৎপরতায় প্রানে বাঁচলেন এক মহিলা।

রাখে হরি মারে কে ! ইচ্ছে ছিল জীবন শেষ করে দেওয়ার, কিন্তু স্বয়ং যমরাজও বোধ হয় মুখ ফিরিয়ে নিলেন। এমন এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে গতকাল দক্ষিন দিনাজপুর জেলার বালুরঘাট রেল স্টেশনে। ট্রেনের সামনে আত্মহত্যার জন্য ঝাঁপ দিলেও অল্পের জন্য প্রানে বেঁচে গেলেন এক মহিলা। বর্তমানে মহিলা চিকিৎসাধীন বালুরঘাট হাসপাতালে।  

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে বালুরঘাট রেল স্টেশন সংলগ্ন চকভৃগু এলাকার এক গৃহবধূ আত্মহত্যা করার জন্য বালুরঘাট স্টেশনে চলন্ত গৌড়  লিংক এক্সপ্রেস ট্রেনের সামনে ঝাঁপ দেন। সেই সময় ট্রেনটি স্টেশনে ঢোকার কারণে গতি কম ছিল। আচমকা মহিলা ট্রেনের সামনে ঝাঁপ দিতেই ট্রেনের চালক তৎপরতার সাথে তক্ষুনি ট্রেনটিকে থামিয়ে দেন। ট্রেনের ধাক্কায় মহিলা দুই লাইনের মাঝখানে পড়ে যাওয়ায় প্রানে বেঁচে যান। 

এরপরই ঘটনাস্থলে ছুটে এসে আর পি এফের দুই কর্মী ট্রেনের নীচ থেকে ঐ মহিলাকে উদ্ধার করে নিয়ে যায় বালুরঘাট হাসপাতালে। মহিলার মাথায় সামান্য আঘাত লাগলেও শারীরিক অবস্থা স্থিতিশীল। ট্রেনের ধাক্কায় লাইনে পড়েও কিভাবে মহিলা প্রানে বাচলেন তা নিয়ে আশ্চর্য সকলেই। সবার মুখে একটাই কথা 'রাখে হরি তো মারে কে?' 

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages