তালিবান তো বাংলাতেই আছে : দিলীপ ঘোষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তালিবান তো বাংলাতেই আছে : দিলীপ ঘোষ

Share This

তালিবান তো বাংলাতেই আছে : দিলীপ ঘোষ


আজ খবর (বাংলা), ইকো পার্ক, কলকাতা, পশ্চিমবঙ্গ, 18/09/2021 : নিউ টাউনের ইকো পার্কে মর্নিং ওয়াক করতে এসে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ফের সুর চড়ালেন রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। 

দিলীপ ঘোষ আজ বলেন, "ইডির দিল্লি তলব নিয়ে অভিষেক মামলা করেছেন।  সিবিআই এর আগেও ডেকেছে। শিলং, ভুবনেশ্বরে ডেকেছে। সিবিআই যেখানে নিরাপদ সেখানে ডাকবে। এখানে ডাকলে ওদের কর্মীরা এসে ঘেরাও করবে, ঢিল মারবে, মুখ্যমন্ত্রী ধর্না দেবে। এর আগেও ডেকেছে সিবিআই। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর মামলা বোম্বে হাইকোর্টে স্থানান্তরিত করে তাদের গুজরাট থেকে সেখানে ডাকা হয়েছে। আমরা গিয়েছি। অশান্তি করিনি। আমাদের আইনের উপর আস্থা ছিল। আইনের আশ্রয় নিয়ে আমাদের নেতারা সোনার মত চকচকে হয়ে বেরিয়ে এসেছে।" অভিষেকের এই ঘটনা নিয়ে হাইকোর্টে যাওয়াকে কটাক্ষ করে দিলীপ ঘোষের মন্তব্য "আমার মনে হয় না এইভাবে বাঁচা যাবে।"

ভবানীপুরে বিজেপি প্রার্থীর গোপন প্রচার - ভবানীপুরে গোপন প্রচারের ব্যাখ্যা দিলেন দিলীপ ঘোষ। তিনি বলেন "গোপন প্রচার মানে কর্মীদের বাড়িতে যাওয়া, আবাসনে প্রচার করা। বিষয়টি জানাজানি হলে তৃণমূল কর্মীরা এসে হুমকি দিচ্ছে বলে তার অভিযোগ। তাই পরিকল্পনা করে বিজেপির বহু কার্যকর্তা বাড়ি বাড়ি গিয়ে গোপনে প্রচার করছেন। ভোটের সময় বহু হিন্দিভাষী ও অবাঙালী আবাসনগুলিতে গিয়ে তৃণমূল অত্যাচার চালিয়ে ছিল। গাড়ি ভাঙচুর করেছিল। আমরা আর তা চাইনা। তা এড়াতেই বিজেপির এই পদক্ষেপ।" এইনিয়ে নানান পরিকল্পনাও করা হচ্ছে বলে জানান তিনি। তাঁর বক্তব্য, 'সাধারণভাবে তাঁরা সাধারণ মানুষের সাথে যোগাযোগ করছেন'।  


'মুখ্যমন্ত্রীর তালিবান মানসিকতা থেকে রক্ষা করতে হবে' - এই মন্তব্যকে কটাক্ষ করে দিলীপ ঘোষের বক্তব্য, "তালিবান তো বাংলাতেই আছে। আফগানিস্তানের সাথে বাংলার কোনো পার্থক্য নেই। নির্বাচনের পর আমরা যা দেখলাম তা তালিবানী মানসিকতা। সারা ভারতবর্ষে আর কোথাও তো কারোর হিম্মত হয়না বিরোধীদের উপর অত্যাচার করার, পুলিশ এখানে এইসব দাঁড়িয়ে চুপ করে দেখে" বলে জানান তিনি। 

কসবায় তৃণমূল নেতার উপর হামলা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,  "সমাজবিরোধীরা এখন সব তৃণমূল।" ভাগ বাটোয়ারা নিয়ে এই হামলার ঘটনা বলে কটাক্ষ করেন তিনি। পুরসভা ভোটের আগে ভয়ের পরিবেশ তৈরি করতে ভোটারদের আতঙ্কিত করতে তারা যাতে ভোট না দেন, তার জন্য এই পরিবেশ তৈরি করা হচ্ছে বলে কটাক্ষ করেন তিনি।

রিপোর্ট : সুব্রত রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages