ফ্রাঁসের রাষ্ট্রপতির সাথে ফোনে কথা বললেন মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফ্রাঁসের রাষ্ট্রপতির সাথে ফোনে কথা বললেন মোদী

Share This

ফ্রাঁসের রাষ্ট্রপতির সাথে ফোনে কথা বললেন মোদী
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও ফ্রাঁন্সের রাষ্ট্রপতি ইম্যানুয়েল ম্যাক্র


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 22/09/2021 : প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী আজ ফ্রান্সের রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রঁর সঙ্গে টেলিফোনে কথা বলেছেন।

দুই নেতা আফগানিস্তানের সাম্প্রতিক পরিস্থিতি,আঞ্চলিক বিষয় নিয়ে আলোচনা করেছেন।  এই প্রেক্ষাপটে সন্ত্রাস, মাদকদ্রব্য, অবৈধ অস্ত্র ও মানব পাচারের সম্ভাব্য বিস্তার এবং সেইসঙ্গে মানবাধিকার, নারী ও সংখ্যালঘুদের অধিকার নিশ্চিত করার প্রয়োজনীয়তা সম্পর্কে উদ্বেগের কথা তারা ভাগ করে নেন।

ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে ক্রমবর্ধমান দ্বিপাক্ষিক সহযোগিতা এবং এই অঞ্চলে স্থিতিশীলতা ও নিরাপত্তা উন্নয়নে ভারত-ফ্রান্স অংশীদারিত্বের গুরুত্বপূর্ণ ভূমিকার বিষয় নিয়েও উভয়ে পর্যালোচনা করেছেন।

ভারত-ফ্রান্স কৌশলগত অংশীদারিত্বের প্রেক্ষাপটে উভয় দেশের মধ্যে ঘনিষ্ঠ এবং নিয়মিত পরামর্শ বজায় রাখতে তাঁরা সম্মত হয়েছেন ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages