পাহাড়ে দ্রুত পঞ্চায়েত ভোট চাই : অনীত থাপা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাহাড়ে দ্রুত পঞ্চায়েত ভোট চাই : অনীত থাপা

Share This


পাহাড়ে দ্রুত পঞ্চায়েত ভোট চাই : অনীত থাপা

আজ খবর (বাংলা), রিম্বিক, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 15/09/2021 :
চা শ্রমিকদের পুজোর বোনাস 20 % এর কম তো নয়ই, বরং বেশি দেওয়া উচিত বলে মনে করেন ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার প্রতিষ্ঠাতা অনীত থাপা।

আজ রিম্বিক-লোধমা অঞ্চলে এক জনসভায় অনীত থাপা বলেন, "চা বাগানে কর্মরত শ্রমিকদের 20% এর চেয়েও বেশি পূজার বোনাস দেওয়া উচিত। দেখতে হবে সেটা যেন 20 % এর চেয়ে কমে না যায়। শুধু তাই নয় এই বোনাস একটাই ইনস্টলমেন্টে দিতে হবে। ভাগ করে করে নয়।

অনীত থাপা বলেছেন, "আমরা অতীতের আন্দোলন থেকে অনেক কিছু হারিয়েছি। এখন আমরা একটা সুসংগঠিত পাহাড় গড়ার প্রক্রিয়ার মধ্যে দিয়ে চলেছি। 2007 সালে আন্দোলনের যে পতাকা তৈরি করা হয়েছিল, সেই পতাকাও হতাশ করেছে সবাইকে। আমাদের পতাকা পাহাড়কে রক্ষা করার জন্যেই তৈরি করা হয়েছে। আমি বড় বড় কথা বলতে চাই না, আমি শুধু এই কথা বলব যে আমি পাহাড়ের সমস্যাগুলিকে নানাভাবে সমাধান করার চেষ্টা করে যাব। আমি পাহাড়কে একটা সংস্কৃতির কেন্দ্র হিসেবে গড়ে তুলতে চাই। আমরা সম্মিলিত নেতৃত্বে বিশ্বাস করি। কেউ আমাকে যতই গালি দিন না কেঁ, আমি ঠিক করেছি আমি আমার গোর্খা ভাইকে একটিও গালি দিয়ে অসন্মান করব না।"

অনীত থাপা পাহাড়ে দ্রুত পঞ্চায়েত নির্বাচন চেয়েছেন। তিনি বলেছেন, "কেন্দ্র বা রাজ্য সরকার কেউই পঞ্চায়েত নির্বাচন আটকে রাখতে পারে না। তাই দ্রুত পাহাড়ে পঞ্চায়েত ভোটের আবেদন জানাচ্ছি।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages