অসুস্থ মুকুল রায়কে ভর্তি করা হল এসএসকেএম হাসপাতালে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অসুস্থ মুকুল রায়কে ভর্তি করা হল এসএসকেএম হাসপাতালে

Share This

অসুস্থ মুকুল রায়কে ভর্তি করা হল এসএসকেএম হাসপাতালে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 02/09/2021 : গুরুতর অসুস্থ হয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হল তৃণমূল নেতা মুকুল রায়কে।

কিছুদিন আগেই বিজেপি থেকে তৃণমূলে যোগ দিয়েছিলেন মুকুল রায়। তাঁকে পিএসি চেয়ারম্যান করা হয়েছিল। যা কিনা সাধারণত বিরোধী দল থেকেই কাউকে করা হয়। এদিকে গত বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে ভোটে জিতে বিধায়ক হয়েছিলেন মুকুল রায়। বিজেপি ত্যাগ করলেও তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দেননি। এই ব্যাপারে মুকুল রায়ের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই মামলা এখনও চলছে। 

বিগত বেশ কয়েকদিন ধরে মুকুল রায় অসুস্থ হয়েছিলেন। তাই পিএসি চেয়ারম্যানের দায়িত্ব সামলাচ্ছেন তৃণমূল নেতা তাপস রায়। কিছুদিন আগে মুকুল্বাবুর পত্নী বিয়োগ হয়েছে। তারপরেই তিনি আচমকা পদ্ম শিবির ত্যাগ করে ঘাস ফুল শিবিরে যোগ দিয়েছিলেন। কিন্তু বিগত বেশ কিছু দিন ধরে তিনি অসুস্থতার মধ্যে দিয়ে যাচ্ছিলেন। কিছু কিছু ক্ষেত্রে সাংবাদিকদের অসংলগ্ন কথাও বলছিলেন। আজ অসুস্থ অবস্থায় তাঁকে এস এস কে এম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের 103 নম্বর বেডে ভর্তি করা হয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে তাঁর মস্তিস্কে ডিমেন্সিয়া ধরা পড়েছে। এসএসকেএম হাসপাতালে ডক্টর গৌতম গাঙ্গুলির তত্ত্বাবধানে মুকুল রায়ের চিকিত্সার জন্যে সাত সদস্যের একটি মেডিকেল টিম তৈরি করা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages