দক্ষিণ কলকাতা আমাকে বার বার জিতিয়েছে : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দক্ষিণ কলকাতা আমাকে বার বার জিতিয়েছে : মমতা

Share This

দক্ষিণ কলকাতা আমাকে বার বার জিতিয়েছে : মমতা


আজ খবর (বাংলা), ভবানীপুর, কলকাতা, পশ্চিমবঙ্গ, 24/09/2021 : ভবানীপুর উপনির্বাচনের আর দিন ছয়েক বাকি রয়েছে। আজ ভবানীপুরে জনসভা করে প্রচার সারলেন মমতা ব্যানার্জি ।

জনসভায় হাজির ছিলেন তৃণমূল নেতা সৌগত রায় এবং গত বিধানসভা নির্বাচনেই জিতে এসেও পদত্যাগ করেছিলেন যিনি সেই শোভন দেব চট্টোপাধ্যায়। এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতারা।


তৃণমূল কংগ্রেসের প্রার্থী মমতা ব্যানার্জি জনসভায় বলেন, "ভবানীপুরের প্রত্যেকটা ওয়ার্ড আমি চিনি। কোন এলাকায় কে থাকেন, কোথায় কোথায় মন্দির, মসজিদ বা গুরুদোয়ারা আছে আমি সবটাই জানি। আমি অনেকবার দক্ষিণ কলকাতা থেকে ভোটে জিতেছি। কখনো ভবানীপুরে, কখনো চৌরঙ্গী, কখনো আবার আলিপুরে। আপনারাই আমাকে বার বার ভোটে জিতিয়ে এনেছেন।"

এর পর বিজেপির বিরুদ্ধে তোপ দেগে মমতা বলেন, "আমি ঝুঁকি নিয়েই নন্দীগ্রামে ভোটে দাঁড়িয়েছিলাম। কিন্তু 'ওরা' আমাকেই টার্গেট করে রেখেছিল। আমাকে চোট করে দিল। আমাকে ভোটের পুরো সময়টা হুইল চেয়ারে ঘুরতে হল। হুইল চেয়ারে বসেও আমি 150 টার বেশি জনসভা করেছি।"

মমতা বলেন, "ওরা দিল্লী থেকে পশ্চিম বাংলায় রীতিমত ডেলি প্যাসেঞ্জারি করেছে। ওরা 50টার বেশি এরোপ্লেন ব্যবহার করেছে।" 

মমতা ব্যানার্জির জনসভায় আজ ব্যাপক ভীড় লক্ষ্য করা যায়। প্রচুর মানুষ এসেছিলেন নেত্রীর বক্তব্য শুনতে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages