অভিষেক ভয় পেয়েছেন : জগন্নাথ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অভিষেক ভয় পেয়েছেন : জগন্নাথ

Share This

অভিষেক ভয় পেয়েছেন : জগন্নাথ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 06/09/2021 : বিজেপি সাংসদ জগন্নাথ সরকার আজ মন্তব্য করে বলেছেন যে  ইডি ডেকেছে বলে অভিষেক ব্যানার্জি বেশ ভয় পেয়েছেন।

কয়লা দুর্নীতি কাণ্ডে আজ অভিষেক ব্যানার্জিকে দিল্লীতে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেইমত গতকালই দিল্লী পৌঁছে গিয়েছেন অভিষেক। আজ তিনি সকালেই ইডি অফিসে চলে যান। প্রায় দের ঘন্টা অপেক্ষার পর কিছুক্ষণ আগেই তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে।

রানাঘাটের বিজেপি সাংসদের বক্তব্য, "উনি (অভিষেক ব্যানার্জি) ভয় পেয়েছেন। আর তাই বার বার হুমকির সুরে বলছে দরকারে তাঁকে ফাঁসি দিয়ে দেওয়া হোক। ওটা ভয়ের বহিঃপ্রকাশ। ভাই বিজেপি আপনার বন্ধু নয়, আপনার বিরোধী পক্ষ। যদি আপনার কাছে নিজেকে নির্দোষ প্রমাণিত করার মত তেমন কিছু থাকে তাহলে সেটা পেশ করুন। শুধু শুধু হুমকি দেবেন না।"

জগন্নাথবাবু আরও বলেন, "10 বছর আগেও অভিষেক ব্যানার্জির কাছে বিপুল সম্পদ ও অর্থ ছিল না। কিন্তু এখন তিনি প্রভূত সম্পদের মালিক। কিভাবে অল্প সময়ের মধ্যে তাঁর কাছে এত সম্পদ এল, সেটা আজকের জিজ্ঞাসাবাদের পরেই পরিস্কার হয়ে যাবে।"

প্রসঙ্গত উল্লেখ্য, কয়লা কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্যে অভিষেকের স্ত্রী রুজিরাকে গত 1 তারিখে দিল্লীতে ডাকা হয়েছিল। কিন্তু শিশু সন্তানদের কলকাতায় একা রেখে তিনি অত দুরে যেতে রাজি হন নি। তাছাড়া করোনা সংক্রমণের সতর্কতাও ছিল।

সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages